বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ , ৩ রমজান ১৪৪২

বিনোদন

অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিলেন কারিশমা

নিউজজি ডেস্ক  জানুয়ারী ১৭, ২০২১, ০০:১৪:৩৫

  • ছবি : ইন্টারনেট

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। তার মা ববিতা কাপুরকে নিয়ে দক্ষিণ মুম্বাইয়ের খারের রোজ কুইনের অ্যাপার্টমেন্টে বসবাস করতেন তিনি। হঠাৎ অ্যাপার্টমেন্টটি বিক্রি করে দিয়েছেন এ অভিনেত্রী।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, রোজ কুইনের লেভেল-১০ এ ছিল কারিশমার অ্যাপার্টমেন্ট। গত ডিসেম্বরে এটি বিক্রি করেন। ১৬১০ স্কয়ার ফিটের অ্যাপার্টমেন্টটি ১০ কোটি ১১ লাখ রুপিতে বিক্রি করেছেন। তবে কী কারণে এটি বিক্রি করলেন তা জানা যায়নি। এ ছাড়া অন্য কোথাও অ্যাপার্টমেন্ট কিনছেন কিনা সে বিষয়েও কিছু বলেননি এ অভিনেত্রী।

মুম্বাইয়ের বান্দ্রায় কারিশমার ৬৭৫ স্কয়ার ফিটের আরেকটি অ্যাপার্টমেন্ট ছিল। ২০১৮ সালে ১ কোটি ৩৯ লাখ রুপিতে সেটিও বিক্রি করেন দেন এ অভিনেত্রী।

২০০৩ সালে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে ঘর বেঁধেছিলেন কারিশমা কাপুর। বিয়ের কয়েক বছর পরই তাদের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। ২০০৫ সালে প্রথম মেয়ে সামায়রার জন্মের পর তারা আলাদা থাকতে শুরু করেন।

২০১০ সালে আবার তারা মিলিত হন। সে বছরই জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান কিয়ান রাজ কাপুর। ২০১৬ সালে আদালতের মাধ্যমে এ সংসারের ইতি টানেন কারিশমা। কিন্তু কয়েকদিন আগে কারিশমার সাবেক স্বামী সঞ্জয় কাপুর অভিযোগ করেন, শুধু অর্থের জন্য কারিশমা তাকে বিয়ে করেছিলেন। আর এটি পরিকল্পিতভাবে করেছিলেন কারিশমা।

চলচ্চিত্রেও নিয়মিত নন কারিশমা কাপুর। ২০১৮ সাল সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায় তাকে। তা-ও ক্যামিও চরিত্রে অভিনয় করেন তিনি। তবে গত বছর ‘মেন্টালহুড’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন কারিশমা কাপুর।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers