বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

বিনোদন

পাপন-প্রমির কণ্ঠ, নিরবের অভিনয়, আসছে ভ্যালেন্টাইনে

নিউজজি প্রতিবেদক  জানুয়ারী ২৮, ২০২১, ১১:৫৬:৩৭

  • পাপন-প্রমির কণ্ঠ, নিরবের অভিনয়, আসছে ভ্যালেন্টাইনে

মডেলিং থেকে নাটক, আর নাটকের পর্দা থেকে সিনেমার নায়ক। এরপর দীর্ঘ পথচলা। চিত্রনায়ক নিরবের ক্যারিয়ার গ্রাফটা এমনই। এক যুগের সিনেমা ক্যারিয়ার। এই লম্বা সময়ে তিনি মূলত সিনেমা নিয়েই ব্যস্ত ছিলেন।

আসন্ন ভ্যালেন্টাইনে নিরবকে পাওয়া যাবে একটু ভিন্নভাবে। না, নতুন কোনো সিনেমায়, নতুন কোনো চরিত্রে নয়। নিরব মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। ‘হৃদয়ে তোমার ঠিকানা’ শীর্ষক সেই গানের ভিডিও মুক্তি পাচ্ছে ভালোবাসা দিবস উপলক্ষে।

নিরব জানান, ধ্রুব মিউজক স্টেশনের ব্যানারে প্রকাশিত হবে বিগ বাজেটে তৈরি হওয়া ‘হৃদয়ে তোমার ঠিকানা’ মিউজিক ভিডিওটি।

এই গানটি গেয়েছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী পাপন। যিনি ‘তু জো মিলা’, ‘হামনাভা’, ‘মোহ মোহ কে ধাগে’র মতো শ্রোতানন্দিত গান উপহার দিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশের মানুষের মনও জয় করেছেন। পাপনের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের তামান্না প্রমি। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন অদিত রহমান।

সিনেমাটিক ধাঁচে ‘হৃদয়ে তোমার ঠিকানা’ গানের ভিডিও নির্মাণ করেছেন গুণী নির্মাতা শাহরিয়ার পলক। এতে নিরবের সঙ্গে অভিনয় করেছেন গায়িকা তামান্না প্রমি।

এই মিউজিক ভিডিও প্রসঙ্গে নিরব বলেন, গানটি শুনে তবেই এই প্রজেক্টে যুক্ত হয়েছিলাম। খুবই চমৎকার গান। তাছাড়া গেয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী পাপন। আর ভিডিওর কনসেপ্ট, অ্যারেঞ্জমেন্ট ছিল পছন্দসই। তাই কাজটি করেছি। আশা করছি এবারের ভ্যালেন্টাইন আমার ভক্ত-শুভাকাঙ্খীদের জন্য একটু স্পেশাল হবে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers