বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ , ২০ রজব ১৪৪২

বিনোদন

সাধারণ মার্কেট থেকেও জামা কেনেন সারা আলি খান!

নিউজজি ডেস্ক  ফেব্রুয়ারী ২৩, ২০২১, ১৮:৫০:৫০

  • সাধারণ মার্কেট থেকেও জামা কেনেন সারা আলি খান!

পতৌদির নবাব ও বলিউড তারকা সাইফ আলি খানের মেয়ে তিনি। জন্মসূত্রেই তারকা। এরপর নিজে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। ইতোমধ্যে জনপ্রিয়তাও পেয়েছেন। হাতে রয়েছে বড় বড় প্রোজেক্ট। নতুন অভিনেত্রীদের মধ্যে তাকে অধিক সম্ভাবনময়ী মনে করছেন বলিউডপ্রেমীরা।

বলছি সারা আলি খানের কথা। বলিউডের তরুণ এই তারকা নিজ ক্যারিয়ারে পার করছেন দারুণ সময়। খ্যাতি এবং অর্থ কোনো দিক দিয়েই কমতি নেই।

অবাক করার মতো ব্যাপার হচ্ছে, এই সারা আলি খানও খুব সাধারণ মার্কেট থেকে কেনাকাটা করেন। এমনকি সাধারণ জামা-কাপড় পরতেই নাকি তার বেশি ভালো লাগে।

এক সাক্ষাৎকারে সারা আলি খান জানান, তিনি একেবারেই ব্র্যান্ড নিয়ে সচেতন নন। কোনও নির্দিষ্ট পোশাকের নির্দিষ্ট ব্র্যান্ডই লাগবে, এমন কোনও ব্যাপার তার মধ্যে নেই। সারার ভাষ্য, ‘খুব সাধারণ জামা-কাপড়ও আমার ভালো লাগে। আমি সাধারণ জামা-কাপড়েই খুশি হই।’

সারা জানান, মাঝেমধ্যেই তিনি পাবলিক মার্কেট থেকে জামা কেনেন। দিল্লির সারোজিনি মার্কেটের কথা অনেকেই জানেন। যেখানে মূলত সাধারণ মানুষেরাই কেনাকাটা করেন। সেই মার্কেট থেকেও সারা আলি খান জামা কিনেছেন। এমনকি সেই জামা এখনো তার ওয়ারড্রবে রয়েছে।

সারা বলেন, আমি সত্যিই সত্যিই খুব সাধারণ ও একদম ঘরোয়া মানুষ। মন থেকে তো সব সময়েই। আর সেটার সঙ্গেই হয়ত মানুষ মিল খুঁজে পায়। আমি খুব বেশি টাকা খরচা করতে পছন্দ করি না। আমার একেবারেই ব্র্যান্ড নিয়ে মাথা ব্যথা নেই। যে ব্র্যান্ডগুলি আমার মাসের আয়ের থেকেও বেশি, সেগুলির চেয়ে সরোজিনী নগরের জুতা বা সালওয়ার-কামিজ অনেক ভালো।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers