শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

বিনোদন

এবার শফিক তুহিন ও আয়েশার কণ্ঠে ‘বুক চিন চিন করছে’

নিউজজি প্রতিবেদক  ফেব্রুয়ারী ২৬, ২০২১, ১৫:১৪:১৩

  • এবার শফিক তুহিন ও আয়েশার কণ্ঠে ‘বুক চিন চিন করছে’

২০০৩ সালে মুক্তি পেয়েছিল বদিউল আলম খোকন পরিচালিত সিনেমা ‘বাস্তব’। মান্না-পূর্ণিমা অভিনীত এই সিনেমার একটি গান ‘বুক চিন চিন করছে হায়’। এটি সে সময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানটি গেয়েছিলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর ও গায়িকা ডলি সায়ন্তনী।

দীর্ঘ দেড় যুগ পর সেই ‘বুক চিন চিন করছে’ গানটি কিছু দিন আগেই একটি নাটকে নতুন আয়োজনে উপস্থাপন করা হয়। যা ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

এবার সেই একই গান কণ্ঠে তুলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শফিক তুহিন ও আয়েশা মৌসুমী। গানটির নতুন নাম দেওয়া হয়েছে ‘বুক চিন চিন ২.০’।

কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন করে গানটি তৈরি করেছেন আলভী আল বেরুনী। অনুপম রেকর্ডস-এর ব্যানারে গানটির একটি ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন কোরিওগ্রাফার হাবিব। সম্প্রতি বিএফডিসিতে এর শুটিং হয়েছে। যেখানে শফিক তুহিন-আয়েশা মৌসুমী ছাড়াও মডেল হিসেবে অংশ নেন সুপ্ত ও শাকিলা পারভীন।

গানটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শফিক তুহিন বলেন, প্রায় দুই দশকের পুরনো হিট গানটিকে এই প্রজন্মের কাছে পৌঁছানোর জন্যই বিশেষ এই আয়োজন। নতুন সংগীতায়োজন, গায়কী আর ভিডিও চমক থাকছে এতে। আমরা নিশ্চয়ই সৌভাগ্যবান এমন একটি গান কণ্ঠে তুলতে পেরে। তবে পুরনো হিট গান নতুন করে গাইবার ক্ষেত্রে চ্যালেঞ্জও আছে। আমরা সেই চ্যালেঞ্জ নিয়েই কাজটি করেছি। আশা করছি দারুণ কিছু হবে।

অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে রিমেক গানচিত্রটি শিগগিরই উন্মুক্ত করা হবে বলে জানা গেছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers