সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮ , ৭ রমজান ১৪৪২

বিনোদন

মোটা হওয়া নিয়ে কটাক্ষ, জবাব দিলেন শুভশ্রী

নিউজজি ডেস্ক  মার্চ ২, ২০২১, ১৭:২৯:৩৩

  • মোটা হওয়া নিয়ে কটাক্ষ, জবাব দিলেন শুভশ্রী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়ার পর অন্যান্য নারীদের মতো তিনিও অনেকটা মুটিয়ে গেছেন। কিন্তু নিজের এই রূপটাকে তিনি একদমই অপছন্দ করছেন না। বরং মাতৃত্বের গর্বের সঙ্গে নিজেকে উপস্থাপন করছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর কিছু ছবি নিয়ে ব্যাপক সমালোচনা চলছিল। যেগুলোতে তাকে বেশ মোটা দেখাচ্ছিল। নেটিজেনদের অনেকেই তাকে নিয়ে হাসাহাসি, ট্রল করছিল।

ইনস্টাগ্রাম লাইভে এসে সেসব কটাক্ষের মোক্ষম জবাব দিয়েছেন শুভশ্রী। তিনি বলেন, ‘যারা ট্রল করছে মোটা হয়ে যাওয়া নিয়ে, তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রল করছে। তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এই ট্রলারদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। আর সব থেকে মজার বিষয় হল ওরা যত ট্রল করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এটাকে।

ওই লাইভে শুভশ্রী তার ক্যারিয়ার সম্পর্কেও আপডেট দিয়েছেন। তিনি জানান, তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত দুটি সিনেমা ‘হাবজি ও গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’ শিগগিরই মুক্তি পাবে। এগুলো করোনা মহামারির কারণে এতো দিন আটকে আছে।

প্রসঙ্গত, ভালোবেসে নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শুভশ্রী। তাদের ঘর আলো করে এসেছে একটি পুত্রসন্তান। যার নাম রেখেছেন ইউভান। 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers