শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

বিনোদন

বহুল আলোচিত সেই ওয়েব সিরিজ আসছে ১৮ মার্চ

নিউজজি প্রতিবেদক  মার্চ ৩, ২০২১, ১২:১৪:৪৮

440
  • বহুল আলোচিত সেই ওয়েব সিরিজ আসছে ১৮ মার্চ

অনেক দিন ধরেই এই ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা চলছে। কেননা এর সঙ্গে জড়িয়ে আছেন কয়েজন বিশেষ ব্যক্তি। এটি হতে যাচ্ছে জনপ্রিয় চিত্র তারকা আরিফিন শুভর প্রথম ওয়েব সিরিজ। এখানে আছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম ও মিথিলার মতো জনপ্রিয় তারকারা। আবার সিরিজটি নির্মিত হয়েছে ভারতের অন্যতম বড় অনলাইন প্ল্যাটফর্ম জি ফাইভের প্রযোজনায়।

এতোসব আকাঙ্ক্ষিত বিষয় যেই সিরিজটির সঙ্গে যুক্ত, সেটার নাম ‘কনট্রাক্ট’। বহুল আলোচিত এই সিরিজটি এবার আসতে চলেছে পর্দায়। আগামী ১৮ মার্চ ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে এর প্রথম সিজন।

২ মার্চ, মঙ্গলবার ‘কনট্রাক্ট’ ওয়েব সিরিজের একটি পোস্টার প্রকাশ করা হয়। সেখানে দেখা দিয়েছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী। যারা অভিনয় করেছেন বেগ বাস্টার্ড ও ব্ল্যাক রঞ্জু চরিত্রে। পোস্টারের সঙ্গেই ঘোষণা করা হয়েছে সিরিজটির মুক্তির তারিখ।

‘কনট্রাক্ট’ নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এটি নির্মিত হয়েছে মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা থ্রিলার উপন্যাস ‘কনট্রাক্ট’ অবলম্বনে। সিরিজটির প্রথম সিজনে থাকছে ছয়টি পর্ব। প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ৩০ মিনিটের মতো। সিরিজটিতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা ও আয়শা খান প্রমুখ।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন