শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

বিনোদন

নিরব-স্পর্শিয়া যখন গ্রামের আমিন-নাসিমা!

নিউজজি প্রতিবেদক  মার্চ ৩, ২০২১, ১৩:১২:১৮

  • নিরব-স্পর্শিয়া যখন গ্রামের আমিন-নাসিমা!

নীল রঙের শার্ট, পরনে লুঙ্গি, গলায় গামছা, ছোট চুল আর একটুখানি গোঁফ; এক গ্রামীন যুবক। তার সঙ্গে টুকটুকে লাল শাড়ি, সাদা-কালোর ব্লাউজ, চুলে রঙিন ফিতা, হাতে রেশমি চুড়ি; এমন সাজসজ্জায় সুদর্শনা এক তরুণী। পদ্মার বিরান চরে তারা রসায়নে মেতেছেন।

আদতে তারা গ্রামের কোনো যুবক-যুবতী নয়। তারা হলেন দেশের চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা নিরব ও স্পর্শিয়া। নতুন সিনেমা ‘ফিরে দেখা’র জন্যই এই রূপ ধারণ করেছেন নিরব ও স্পর্শিয়া। চরিত্র অনুযায়ী তারা নিজেদের যেভাবে সাজিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়।

 

 

‘ফিরে দেখা’ নির্মাণ করছেন বরেণ্য অভিনেত্রী রোজিনা। সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হয়েছে ২ মার্চ, মঙ্গলবার। রাজবাড়ী জেলার পদ্মা নদীর তীরে হয়েছে প্রথম দিনের চিত্রায়ণ। এদিন নিরব-স্পর্শিয়াকে নিয়ে ‘অন্তর মোড়ে’ শীর্ষক একটি গানের দৃশ্য ধারণ করেন রোজিনা।

নিরব বলেন, রাজবাড়ী আমার নিজের জেলা। কিন্তু এবারই প্রথম এখানে শুটিং করছি। এটা সত্যিই অন্যরকম অনুভূতি। এছাড়া রোজিনা আপুর মতো কিংবদন্তির নির্দেশনায় কাজ করছি। এটাও ভালোলাগার বিষয়।

 

 

সোমবার দিনের বেলায় এফডিসিতে ‘চোখ’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন নিরব। এরপর রওনা দেন রাজবাড়ীর উদ্দেশ্যে। তিনি জানান, টানা ২০ দিন রাজবাড়ীতে শুটিং চলবে ‘ফিরে দেখা’র।

উল্লেখ্য, ২০১৯-২০২০ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমা ‘ফিরে দেখা’। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন রোজিনা। এটিই রোজিনার পরিচালনায় প্রথম সিনেমা। সেই সঙ্গে নিরব-স্পর্শিয়াও প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers