শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

বিনোদন

আটকে গেলো শাকিবের নতুন সিনেমা!

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ৭, ২০২১, ১৮:২০:৪২

  • আটকে গেলো শাকিবের নতুন সিনেমা!

ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্প্রতি কাজ করেছেন ‘অন্তরাত্মা’ সিনেমায়। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় সিনেমাটির শুটিং হয়েছে পাবনায়। এটি আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত হচ্ছে।

‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং শেষে শাকিব ঢাকায় ফিরেছেন। নিয়েছেন করোনার টিকা। ৭ এপ্রিল, বুধবার থেকে শাকিব নতুন আরেকটি সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। সিনেমাটির নাম ‘লিডার- আমিই বাংলাদেশ’। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটা আর সম্ভব হয়নি।

এই সিনেমার শুটিং স্থগিত করা হয়েছে। ‘লিডার- আমিই বাংলাদেশ’-এর প্রযোজক তপু খান। গত ৪ এপ্রিল তার শ্বাশুড়ি মারা গেছেন করোনায় আক্রান্ত হয়ে। একদিকে দেশে করোনাজনিত লকডাউন, অন্যদিকে প্রযোজকের বাড়িতে শোকের ছায়া। এসব কারণেই সিনেমাটির শুটিং স্থগিত করা হয়েছে। পরবর্তীতে কবে নাগাদ শুটিং শুরু হবে, তা এখনো জানা যায়নি।

এ বিষয়ে তপু খান বলেছেন, ‘সম্পর্কে শাশুড়ি হলেও আমার কাছে তিনি ছিলেন আপন মা। করোনার ভয়ে উনাকে আমার বাসায় এনে রেখেছিলাম। অথচ সেই করোনাতেই আল্লাহ নিয়ে গেলেন। মানসিকভাবে আমি খুবই খারাপ অবস্থায় আছি। একদিকে মাকে হারালাম, অন্যদিকে জীবনের সবচেয়ে বড় স্বপ্নের শুটিং নিয়ে পড়েছি শঙ্কায়।

প্রসঙ্গত, শাকিব খানকে সর্বশেষ দেখা গিয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers