শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ , ২৬ রমজান ১৪৪২

বিনোদন

পলাশ এবার ইত্যাদিতে

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১০, ২০২১, ১০:৩৩:৪৪

  • পলাশ এবার ইত্যাদিতে

হালের অন্যতম জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে কাবিলা চরিত্রে অভিনয় করে দেশজুড়ে তিনি অসামান্য জনপ্রিয়তা লাভ করেছেন। তরুণ দর্শকদের কাছে তার চাহিদা তুঙ্গে। তার সাবলীল হাস্যরসে ভরা অভিনয়ে মেতে আছে নাট্যপ্রেমীরা।

এবার নাটকের সেই কাবিলাকে দেখা যাবে দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ও দীর্ঘ ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে। কিংবদন্তি টেলিভিশন ব্যক্তিত্ব হানিফ সংকেতের এই অনুষ্ঠানের আগামী পর্বে থাকছেন পলাশ। চমকপ্রদ খবরটি পলাশ নিজেই জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অভিনেতা লেখেন, ‘আমি থাকছি এবারের ঈদের ইত্যাদিতে। ছোটবেলা থেকেই ইত্যাদি মানেই ঘরে ছিল একটা উৎসব। এখনও তাই। একরাশ নস্টালজিয়া জড়িয়ে আছে এই ইত্যাদি ঘিরে। সেই অনুষ্ঠানটির অংশ হতে পেরে গর্বিত আমি। কৃতজ্ঞতা হানিফ সংকেত ভাইয়ের প্রতি।’

উল্লেখ্য, পলাশের জন্ম নোয়াখালীতে। অনেকটা সময় সেখানে কাটিয়েছেন। তবে কৈশোরে বেড়ে উঠেছেন ঢাকার নাখালপাড়ায়। নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে তিনি কাজ শুরু করেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে। এরপর ইশতিয়াক আহমেদ রুমেলের সঙ্গেও সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

ভাগ্যের কী খেল! নির্মাতা হতে চাইলেও পলাশ এখন অভিনেতা হিসেবেই বেশি জনপ্রিয় ও সফল। যদিও অভিনয়ের পাশাপাশি তিনি এখনো নির্মাণের সঙ্গে যুক্ত আছেন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers