শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিনোদন

চিত্রনায়িকা মিষ্টি মারিয়ার জন্মদিন আজ

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১৪, ২০২১, ০০:২২:৫৭

  • ছবি: নিউজজি২৪

নাম তার মিষ্টি, দেখতেও মিষ্টি, কথায়ও মিষ্টি। সেই মিষ্টি মেয়েটির আজ জন্মদিন। শুভ জন্মদিন চিত্রনায়িকা মিষ্টি মারিয়া।  চ্যানেল আই ইমপ্রেস  টেলিফিল্ম এর ছবি আমিরুল ইসলাম পরিচালিত "আলোয় ভুবন ভরা"ও শহীদুল আলম সাচ্চু পরিচালিত "ভালোবাসার উত্তাপ "সিনেমার মধ্য দিয়ে পদার্পণ হয় চিত্রনায়িকা মিষ্টি মারিয়ার। 

২০১৮  তে প্রথম বই "কন্যা"এর জন্য পান সিটি আনন্দ আলো সাহিত্য পুরস্কার। লেখালেখি পছন্দ করলেও অভিনয়টা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। এরমধ্যে আবার বিভিন্ন টেলিভিশনের পর্দায়  নৃত্যশিল্পী হিসেবে পরিচিত। একই সাথে করেন আবার উপস্থাপনা। আহমেদ ইলিয়াস ভূঁইয়া পরিচালিত "মানুষ কেন অমানুষ হয়"দ্বীন ইসলাম পরিচালিত  "চরিত্র"এই দুটি ছবি মুক্তির অপেক্ষায়।

বর্তমানে কাজ করছেন এফ জামান তাপস  পরিচালিত "বাসন্তী " নামক চলচ্চিত্রে । গল্প-টিপু আলম মিলন, চিত্রনাট্য ও পরিচালনায় আকাশ রঞ্জন এর এই পবিত্র  রমজান মাসের বিশেষ ধারাবাহিক নাটক "পরকাল "এ  মিষ্টি মারিয়াকে দেখা যাবে বৈশাখী টিভির পর্দায়।

করোনায় দেশের এই পরিস্থিতিতে নিজের জন্মদিন পালন করবেন না বলে জানালেন তিনি। আরো বললেন কেক কেটে  পার্টি করে যে টাকা খরচ করব ওই টাকা গরিব মানুষকে দিলে কাজে লাগবে। 

তিনি আরো বললেন আমার সামর্থ্য অনুযায়ী আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে দাঁড়ানোর, আমার জন্য সবাই দোয়া করবেন। এই পৃথিবীতে মা বাবা হল সবচেয়ে বড় সম্পদ। যদি কাউকে খুব বেশি ভালবাসতে হয় তাহলে বাবা মাকে ভালোবাসুন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers