শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিনোদন

শাহরুখের ‘পাঠান’ টিমে করোনা সংক্রমণের খবর ভিত্তিহীন

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৪, ২০২১, ১৫:৫৫:০৬

  • শাহরুখের ‘পাঠান’ টিমে করোনা সংক্রমণের খবর ভিত্তিহীন

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। অত্যন্ত গোপনে চলছে সিনেমাটির কাজ। তবে সম্প্রতি খবর ছড়িয়েছে, ‘পাঠান’ সিনেমার টিমে নাকি কয়েকজনের করোনা সংক্রমণ হয়েছে। আর সে কারণে বন্ধ করে দেওয়া হয়েছে শুটিং। একই কারণে নাকি শাহরুখ খান নিজেও রয়েছেন করোনা ঝুঁকিতে।

তবে এই খবরটি একদমই সত্যি নয়। বলিউডভিত্তিক একাধিক বিশ্বস্ত সূত্র এটা নিশ্চিত করেছে। শাহরুখ খানের পাঠান টিম এখনো করোনা থেকে মুক্ত আছে বলে জানা গেছে।

তাহলে প্রশ্ন আসতে পারে, শুটিং কেন বন্ধ হলো। জানা গেছে, ‘পাঠান’ সিনেমার শুটিং একটানা চলছিল। মুম্বাইতে টানা শুটিং করার পর দুই দিনের বিরতি নিয়েছে পুরো টিম। এখানে করোনা সংক্রমণের কোনো ঘটনা ঘটেনি।

ভারতে ভয়ানক হারে বেড়ে গেছে করোনা সংক্রমণ। পরিস্থিতি বিবেচনায় মহারাষ্ট্র সরকার যদি লকডাউন দেয়, তাহলে ‘পাঠান’-এর পরবর্তী শিডিউল লকডাউনের পরেই হবে। আর যদি লকডাউন না আসে, তাহলে স্বাস্থ্যবিধি মেনে দু’এক দিনের মধ্যেই শুটিং শুরু হয়ে যাবে।  

উল্লেখ্য, ‘পাঠান’ সিনেমাটি শাহরুখ খানের কামব্যাক প্রোজেক্ট। তাই এখানে কোনো কিছুর কমতি রাখছেন না তিনি। সিনেমাটি নির্মাণ করছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ ছাড়াও অভিনয় করছেন সালমান খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহামের মতো তারকারা।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers