শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিনোদন

করোনার মধ্যেই ১০০ কোটি আয় করলো পবন কল্যাণের সিনেমা!

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৪, ২০২১, ১৭:০৮:১১

  • করোনার মধ্যেই ১০০ কোটি আয় করলো পবন কল্যাণের সিনেমা!

খবরটা শুনে বিস্মিত হতে পারেন যে কেউ। কারণ করোনা মহামারির কারণে পুরো বিশ্বের সিনেমা ব্যবসাতেই নেমেছে ধ্বস। বিশেষ করে ভারতীয় সিনেমার অবস্থা একেবারে করুণ। কেননা দেশটিতে করোনার সংক্রমণ দ্বিতীয় সর্বোচ্চ।

এই দুঃসময়েই বাজিমাৎ করেছে ভারতের দক্ষিণী সিনেমার তারকা পবন কল্যাণ অভিনীত নতুন সিনেমা ‘ভাকিল সাব’। মাত্র পাঁচ দিনেই সিনেমাটি আয় করে নিয়েছে ১০০ কোটি রুপি! যা কিনা এই করোনাকালীন সময়ে বিশাল রেকর্ড।

শুধু তাই নয়, এই প্রথম পবন কল্যাণের কোনো সিনেমা ১০০ কোটি রুপি আয় করেছে। যার ফলে জনপ্রিয় এই অভিনেতার ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমার খেতাবটি এখন ‘ভাকিল সাব’-এর।

গত ৯ এপ্রিল মুক্তি পায় ‘ভাকিল সাব’ সিনেমাটি। প্রথম দিনেই ৪২ কোটি রুপি সংগ্রহ করে তাক লাগিয়ে দেয় সবাইকে। শুধুমাত্র ভারতেই নয়, বিশ্বের বিভিন্ন দেশেই সিনেমাটি ভালো ব্যবসা করছে।

বলিউডের ব্লকবাস্টার হিট সিনেয়া ‘পিঙ্ক’-এর অফিশিয়াল তেলেগু রিমেক ‘ভাকিল সাব’। এটি নির্মাণ করেছেন বীনু শ্রীরাম। সিনেমায় পবন কল্যাণ ছাড়াও অভিনয় করেছেন শ্রুতি হাসান, প্রকাশ রাজ, নিবেথা থমাস, অঞ্জলী ও মুকেশ ঋষি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন দিল রাজু, বনি কাপুর ও সিরেশ।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers