শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিনোদন

কবরীর মৃত্যুর খবর এখনো জানেন না ফারুক!

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১৯, ২০২১, ১১:৫৯:১৩

  • কবরীর মৃত্যুর খবর এখনো জানেন না ফারুক!

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে একটি উল্লেখযোগ্য সিনেমা ‘সুজন সখী’। ১৯৭৫ সালে মুক্তি পেয়েছিল খান আতাউর রহমান পরিচালিত এই সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন ফারুক ও কবরী।

সাদাকালো যুগের সেই সখী চলে গেছেন না ফেরার দেশে। গত শুক্রবার দিবাগত মধ্যরাতে কবরী মৃত্যুবরণ করেন। অন্যদিকে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন ফারুক। তার চিকিৎসা চলছে সিঙ্গাপুরের একটি হাসপাতালে।

কবরী মারা গেলেও এখনো সেই খবর জানানো হয়নি ফারুককে। কেননা তার অবস্থাও খুব একটা ভালো নয়। এমন অবস্থায় তাকে এত বড় দুঃসংবাদ দেয়া ঝুঁকিপূর্ণ হবে। তাই বিষয়টি তাকে এখনো জানানো হয়নি। শুধু কবরীই নন, রোববার মারা গেছেন দেশের স্বর্ণালী সময়ের আরেক নায়ক ওয়াসিম। তার মৃত্যুর খবরটিও এখনো জানেন না ফারুক।

এদিকে নায়ক ফারুকের শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তার সর্বশেষ রিপোর্ট ভালো এসেছে। ডাকেও সাড়া দিচ্ছেন। সবমিলিয়ে আগের চেয়ে অনেকটা সুস্থ তিনি। ফারুকের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, নায়ক ফারুক টিবি রোগে আক্রান্ত। এর মধ্যেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার শারীরিক অবস্থার চূড়ান্ত অবনতি হয়েছিল। সেজন্য তাকে লাইফ সাপোর্টে পর্যন্ত নেওয়া হয়। গত ১৩ মার্চ থেকেই সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন তিনি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers