মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ , ৫ শাওয়াল ১৪৪২

বিনোদন

অবকাশ যাপনের জন্য মালদ্বীপে উড়াল দিলেন রণবীর ও আলিয়া

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৯, ২০২১, ১৭:১৯:০২

  • অবকাশ যাপনের জন্য মালদ্বীপে উড়াল দিলেন রণবীর ও আলিয়া

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম এখন ওপেন সিক্রেট। সরাসরি স্বীকার না করলেও পরোক্ষভাবে তারা প্রেমের ইঙ্গিত দিয়েছেন। এছাড়া তারা বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন বলে শোনা যায়।

এদিকে ১৯ এপ্রিল, সোমবার একসঙ্গে মালদ্বীপে উড়াল দিয়েছেন রণবীর ও আলিয়া। মুম্বাই এয়ারপোর্টে তাদেরকে একসঙ্গে ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা। দু’জনের পরনেই ছিল সাদা রঙের পোশাক।

মহামারি করোনাভাইরাসে ভারতের অবস্থা নাজুক। প্রতিদিন লক্ষাধিক মানুষ আক্রান্ত হচ্ছে দেশটিতে। এমনকি রণবীর এবং আলিয়া ভাট দু;জনেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। মূলত করোনা থেকে সুস্থ হয়েই তারা অবকাশ যাপনে যাচ্ছেন।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে দেখা করেছেন রণবীরের মা ও বোন। ধারণা করা হচ্ছে, ছেলের বিয়ের পোশাকের জন্যই সেখানে গিয়েছিলেন তারা। এরপর থেকেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জল্পনা আরও গাঢ় হয়েছে।

রণবীর ও আলিয়া দু’জনের হাতেই একাধিক বড় সিনেমা রয়েছে। এর মধ্যে একটি হলো ‘ব্রহ্মাস্ত্র’। এতে তারা দু’জনই জুটি বেঁধে অভিনয় করেছেন। এছাড়া রণবীরের হাতে রয়েছে ‘শামশেরা’ সিনেমাটি। সম্প্রতি তিনি রাজকুমার হিরানির একটি সিনেমাতে কাজের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন।

অন্যদিকে আলিয়ার হাতে আছে সঞ্জয় লীলা বানসালি পরিচলিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’-এর মতো তুমুল আলোচিত সিনেমাগুলো।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers