শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ , ২৬ রমজান ১৪৪২

বিনোদন

আলিয়াকে ‘বাচ্চা’ বললেন কঙ্গনা!

নিউজজি ডেস্ক  এপ্রিল ২২, ২০২১, ১৭:৪২:৩১

  • আলিয়াকে ‘বাচ্চা’ বললেন কঙ্গনা!

বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত কঙ্গনা রানাউত। প্রতিনিয়ত তিনি থাকেন খবরের শিরোনামে। বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তি-বিষয়ে তার লাগামহীন মন্তব্য নিয়ে বিতর্কের সীমা থাকে না।

এবার কঙ্গনা কটাক্ষ করলেন আলিয়া ভাটকে। প্রশ্ন তুললেন আলিয়ার অভিনয় নিয়ে।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার ট্রেলার। সেখানে তার অভিনয় আলোচিত এবং সমালোচিত হয়েছে। অনেকেই তার প্রশংসা করেছেন। আবার নিন্দাও জুটেছে ঢের।

সেই সিনেমার প্রসঙ্গ টেনে কঙ্গনা বলেছেন, যে সিনেমার ট্রেলার বাজে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছে এবং ছোট বাচ্চাকে গ্যাংস্টারের ভূমিকায় নেওয়া নিয়ে আলোচিত হয়েছে, সেই সিনেমা এখন ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে। কারণ নির্মাতারাও বুঝে গেছেন ওই ছবি নির্মাণই ভুল হয়েছে।

এদিকে কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’র মুক্তি নিয়েও চলছে নানা সংশয়। অনলাইনে নাকি সিনেমা হল, কোথায় মুক্তি পাবে সিনেমাটি; সেটা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

ভারতের দক্ষিণী অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার জীবন ঘিরে নির্মিত হয়েছে ‘থালাইভি’। কিছুদিন আগে করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি পিছিয়ে স্থগিত করা হয়। এরপরই গুঞ্জন ওঠে সিনেমাটি নাকি ছোট পর্দা তথা টেলিভিশনে মুক্তি পাবে।

এ বিষয়ে কঙ্গনা বলেন, ‘থালাইভি’র তামিল স্বত্ব অ্যামাজন এবং হিন্দি স্বত্ব নেটফ্লিক্স কিনেছে। কিন্তু থিয়েটার রিলিজের আগে ওই দুই ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটি সরাসরি স্ব স্ব স্ট্রিমিং প্ল্যাটফর্মে স্ট্রিম করতে পারবে না। মুভি মাফিয়ারা যে সব মিথ্যে গুজব ছড়াচ্ছে তা দয়া করে এড়িয়ে যান।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers