শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিনোদন

ঈদ উপলক্ষ্যে জিসান খান শুভর গান ‘হ্যাঁ তুই’

নিউজজি প্রতিবেদক  মে ৪, ২০২১, ১২:০৮:১৫

  • ঈদ উপলক্ষ্যে জিসান খান শুভর গান ‘হ্যাঁ তুই’

তরুণ গায়ক, গীতিকার ও সুরকার জিসান খান শুভর কাব্য কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কন্ঠে দরদ। এতসব গুণের কারণেই দেশীয় সঙ্গীতাঙ্গনে শুভ তৈরি করে নিয়েছেন নিজস্ব শ্রোতাবলয়। তার গান নাড়া দেয় সব শ্রেণীর শ্রোতা-দর্শকের হৃদয়।

ইতোমধ্যে তার কণ্ঠে ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’, ‘ভুলিনি তোমায়’, ‘ঘুনপোকা’সহ অনেক গান তুমুল সাড়া ফেলেছে। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেন শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়। তাই নিয়মিত গান করে যাচ্ছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবারের ঈদ উপলক্ষ্যে জিসান খান শুভ নিয়ে আসছেন নতুন গান ‘হ্যাঁ তুই’। ৫ মে, বুধবার ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে প্রকাশিত হবে গানটি।

বরাবরের মতোই গানের কথা লিখেছেন, সুর করেছেন এবং কন্ঠ দিয়েছেন জিসান খান শুভ। গানটির সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসাইন।

প্রেমিকাকে কাছে পাওয়ার আকুতির এই গানের কথার গল্পে ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে দেখা যাবে অন্যন্য এবং সঞ্চিতা দত্তকে। থাকছে জিসান খান শুভ’র উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ম নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সঙ্গীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি; যা শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৫ মে, বুধবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers