সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন

বলিউড গায়িকা অন্তরা মিত্রের সঙ্গে রিজভী ওয়াহিদের গান

নিউজজি প্রতিবেদক  মে ৬, ২০২১, ১১:০২:৫৯

  • বলিউড গায়িকা অন্তরা মিত্রের সঙ্গে রিজভী ওয়াহিদের গান

বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্র। এই প্রথম তিনি কোনো বাংলাদেশী শিল্পীর সঙ্গে দ্বৈত গান করলেন। রোমান্টিক ঘরনার এই গানটিতে তিনি জুটি বেঁধেছেন ‘চোখেরই পলকে’ খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের সঙ্গে।

‘চলে আয়’ শিরোনামের এই গান লিখেছেন ঋতম সেন। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। ঈদ উপলক্ষ্যে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ হচ্ছে গানটি।

অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনের চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। এতে রিজভী ওয়াহিদের সাথে মডেল হয়েছেন ভারতীয় মডেল, ডান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি।

'ভালোবাসা যত দূরে নিয়ে যাবে, যাবি কি তুই/ তোরই চোখে প্রেমের ঝোঁকে আমায় খুঁজে, পাবি কি তুই'-এমন কথার গানটি নিয়ে রিজভী ওয়াহিদ বলেন, ‘আমার পছন্দের শিল্পীদের একজন অন্তরা মিত্র। তিনি বলিউডের জনপ্রিয় একজন তারকা। বাংলা গান গেয়ে বাঙালি শ্রোতাদের মনও জয় করেছেন। তার সাথে কাজ করার ইচ্ছা ছিল খুব। এবার গানটি করে ফেললাম। তিনি খুব সুন্দর গেয়েছেন। গানের গল্পের সঙ্গে মিল রেখেই ভিডিওটি বানানো হয়েছে। আশা করছি আমার অন্যান্য গানগুলোর মত এটিও শ্রোতারা গ্রহণ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে আগামী ৭ মে (শুক্রবার) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গান- ভিডিওটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাস এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers