সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন

করোনায় ভারতীয় অভিনেত্রীর মৃত্যু

নিউজজি ডেস্ক  মে ৬, ২০২১, ১৯:০৭:২৪

  • ছবি : ইন্টারনেট থেকে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলিউড ও দক্ষিণ ভারতীয় সিনেমার নায়িকা শ্রীপদা। তিনি ভোজপুরি ভাষার সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।  

বেশ কিছু দিন ধরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন শ্রীপদা। বুধবার করোনায় আক্রান্ত হয়ে মারা যান এ অভিনেত্রী। জনপ্রিয় এ অভিনেত্রীর মৃত্যুতে ভোজপুরি ও বলিউড জগতে শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীপদা ১৯৭৮ সালে ফিল্মে কাজ শুরু করেন। বিনোদ খান্নার সঙ্গে ‘ধর্ম সংকট’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া শ্রীপদা ধর্মেন্দ্র, গোবিন্দার মতো সুপারস্টারের সঙ্গেও কাজ করেছেন। তার অভিনীত ছবির সংখ্যা ৬৮।

মুম্বাইয়ের সিআইএনটিএ–এর (সিনে অ্যান্ড টিবি আর্টিস্টস অ্যাসোসিয়েশন) সাধারণ সম্পাদক অমিত বহেল শ্রীপদার মৃত্যুতে বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ এতটাই ভয়ংকর যে, বহু মূল্যবান প্রাণ কেড়ে নিয়েছে। শ্রীপদা তাদের মধ্যে একজন। তিনি আমাদের জগতের প্রবীণ সদস্য ছিলেন। দক্ষিণের পাশাপাশি তিনি হিন্দি ভাষার ছবিতেও দারুণ সব কাজ করেছেন। তাকে হারানো আমাদের জন্য খুবই দুর্ভাগ্যজনক। আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।’

শ্রীপদার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোজপুরি সুপারস্টার রবি কিষণ।  ২০১৫ সালে ভোজপুরি ‘মুক্তি’ ছবিতে রবি কিষণের সঙ্গে কাজ করেছিলেন শ্রীপদা। রবি কিষণ বলেন, ‘খুবই দুঃখজনক ঘটনা। তিনি আমার সহ-অভিনেত্রী ছিলেন। একজন ভালো মানুষ ছিলেন। তার ব্যবহার ছিল অমায়িক আর নম্র।’

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers