সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন

শিল্পার পরিবর্তে মালাইকা

নিউজজি ডেস্ক  মে ৬, ২০২১, ১৯:১১:৪৬

  • ছবি : ইন্টারনেট থেকে

বড় পর্দায় এখন নিয়মিত নন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তবে ছোট পর্দায় রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করেন এই অভিনেত্রী। বর্তমানে ‘সুপার ড্যান্স’ নামের একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন শিল্পা। নতুন প্রতিভাবান শিল্পীদের পাশাপাশি শোটির অন্যতম আকর্ষণ এই অভিনেত্রী। কিন্তু বিচারকের দায়িত্ব থেকে আপাতত সরে যাচ্ছেন তিনি। তার পরিবর্তে এতে মালাইকা আরোরাকে দেখা যাবে।

জানা গেছে, মুম্বাইয়ে করোনা পরিস্থিতি যেভাবে মারাত্মক আকার ধারণ করেছে, তাতে শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন নির্মাতারা। পুরো ইউনিটকে সরিয়ে নেওয়া হয়েছে দমন দিউতে। সেখানে বায়ো বাবলে থেকে সবাইকে শুটিং করতে হবে। কিন্তু শিল্পার জন্য সেটি সম্ভব হচ্ছে না। তাই আপাতত বিচারকের আসন ছেড়ে দিচ্ছেন তিনি।

অনুষ্ঠানটির প্রযোজক রনজিত ঠাকুর বলেন, ‘শিল্পা কয়েকটি পর্বে বিচারকের দায়িত্ব পালন করতে পারবেন না। তার পরিবর্তে আমরা মালাইকা আরোরাকে নিয়েছি। পরের পর্বে তাদের সঙ্গে টেরেন্স লুইসও থাকবেন।’

আগামী ১৪ মে পর্যন্ত মহারাষ্ট্রে শুটিংয়ের ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর ফলে টিভি সিরিয়াল ও রিয়েলিটি শোয়ের শুটিং মুম্বাইয়ের বাইরে বিভিন্ন স্থানে করছেন নির্মাতারা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers