রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

বিনোদন

বাথটাবে শুয়ে কার কথা ভাবছেন কৌশানি?

নিউজজি ডেস্ক  মে ৮, ২০২১, ১৩:৩২:২৩

  • বাথটাবে শুয়ে কার কথা ভাবছেন কৌশানি?

টালিউডের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। সুদর্শনা এই নায়িকা রূপের আবেদন আর অভিনয়ের গুণে দর্শকদের মন জয় করেছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি সফল সিনেমায়।

সিনেমার পাশাপাশি কৌশানি নিয়মিত ব্যস্ত থাকেন সোশ্যাল মিডিয়া নিয়েও। ভক্তদের সঙ্গে নিয়মিত কানেক্টেড থাকেন তিনি। ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন।

৮ মে, শনিবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, কৌশানি একটি ফাঁকা বাথটাবে হেলান দিয়ে শুয়ে আছেন। তার উন্মুক্ত পায়ের সঙ্গে মোহনীয় চাহনি আকৃষ্ট করছে অনুসারীদের।

ছবিটির ক্যাপশনে কৌশানি লিখেছেন, ‘আমি তোমার কথা ভাবছি’। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি হার্ট ইমোজি।

প্রশ্ন আসতে পারে, কার কথা ভাবছেন কৌশানি? উত্তরটা সোজা। কেননা তিনি প্রেমে জড়িয়ে আছেন নায়ক বনি সেনগুপ্তের সঙ্গে। দীর্ঘ দিন ধরেই তারা প্রেম করছেন। প্রকাশ্যে তারা সেটা স্বীকারও করেন সবসময়।

উল্লেখ্য, কৌশানি মুখার্জির ক্যারিয়ার শুরু হয়েছিল বনির বিপরীতে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়ে। এরপর তাদেরকে আরও কয়েকটি সিনেমায় জুটিবদ্ধ হতে দেখা গেছে। তাদের দু’জনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুমি আসবে বলে’। চলতি বছরের প্রথম দিকেই মুক্তি পেয়েছিল সিনেমাটি।

প্রসঙ্গত, কিছু দিন আগে অনুষ্ঠিত পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন কৌশানি। তৃণমূল কংগ্রেস থেকে তিনি প্রার্থী হয়েছিলেন। তবে জিততে পারেননি।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers