রবিবার, ২০ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮ , ৯ জিলকদ ১৪৪২

বিনোদন

ফেরদৌস-পূর্ণিমার উপস্থাপনায় নাচবেন অপু-তারিন-মেহজাবিন

নিউজজি প্রতিবেদক  মে ৮, ২০২১, ১৫:৪৩:০৮

  • ফেরদৌস-পূর্ণিমার উপস্থাপনায় নাচবেন অপু-তারিন-মেহজাবিন

বিটিভির অন্যতম দর্শকনন্দিত অনুষ্ঠান ‘আনন্দমেলা’। বহু বছর ধরে এই অনুষ্ঠান হয়ে আসছে। ঈদ আয়োজনে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে অনুষ্ঠানটি।

এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আসন্ন রোজার ঈদেও থাকছে আনন্দমেলা। আর এবারের আনন্দমেলা উপস্থাপনা করবেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। এছাড়া বিভিন্ন পর্বে থাকছেন শোবিজ জগতের একঝাঁক তারকা।

আনন্দমেলার এই আসরে নাচবেন ঢালিউড কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। এছাড়া প্রয়াত অভিনেত্রী কবরীর সিনেমার গানে দলীয় নৃত্যে অংশ নেবেন অভিনেত্রী তারিন। কবরী অভিনীত কালজয়ী গান ‘সে যে কেন এলো না’র সঙ্গে নাচ পরিবেশন করবেন তিনি। বিশেষ একটি নাচে অংশ নেবেন টিভি তারকা মেহজাবিন চৌধুরীও।

এবারের অনুষ্ঠানে দুই বাংলার ছয় শিল্পী মিলে করেছেন একটি বিশেষ গান, যা ভিডিও আকারে দেখানো হবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এপার বাংলার তপন চৌধুরী, কুমার বিশ্বজিৎ ও চন্দন সিনহা এবং ওপার বাংলার রাঘব চ্যাটার্জি, জয় সরকার ও উষা উত্থুপ। কবির বকুলের কথায় এর সুর-সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে ‘যতনে রাখিব’ শিরোনামে একটি গানে পারফরমেন্স করেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গানটিতে তার সঙ্গে নেচেছেন বেশ কয়েকজন নৃত্যশিল্পী। যার কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার। অনুষ্ঠানে গান গেয়েছেন বাউল শফি মন্ডল ও তার দল।

বিটিভির ঈদ ‘আনন্দমেলা’ প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। এটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার সংবাদের পর।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers