সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন

করোনায় আক্রান্ত শিল্পা শেট্টির গোটা পরিবার

নিউজজি ডেস্ক  মে ৮, ২০২১, ১৯:২৫:০৬

  • ইন্টারনেট

করোনায় আক্রান্ত অভিনেত্রী শিল্পা শেট্টির গোটা পরিবার। বাদ যায়নি ছোট্ট মেয়ে সামিশা এবং ছেলে বিয়ানও। তবে অভিনেত্রীর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শিল্পা লিখেছেন, ‘গত ১০ দিন আমাদের পরিবারের কাছে খুবই কঠিন ছিল। আমার শ্বশুর-শাশুড়ি, সমিশা, বিয়ান, আমার মা এবং স্বামী রাজ করোনায় আক্রান্ত। ডাক্তারের পরামর্শ এবং গাইডলাইন মেনে তারা প্রত্যেকেই নিজেদের ঘরে আইসোলেশনে রয়েছেন। বাড়ির কর্মচারীদের মধ্যেও দু’জন করোনা আক্রান্ত। তাদেরও চিকিৎসা চলছে। ঈশ্বরের কৃপায় সকলেই অনেকটা সুস্থ আছেন।’

পাশাপাশি তিনি জানান, তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। প্রোটোকল অনুযায়ী সমস্ত সুরক্ষাবিধি মানা হয়েছে। বৃহণ্মুম্বই পুরনিগম ও তার আধিকারিকরা খুব তাড়াতাড়ি পদক্ষেপ করেছেন। এর জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। পাশে থাকার জন্য সবকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ইতিমধ্যে বহু তারকাই করোনার কবলে পড়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফের মতো তারকারা। এবার শিল্পার পরিবারের খবর সামনে এল। বর্তমানে নাচের রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর বিচারক শিল্পা। জানা গিয়েছে, আপাতত সেই কাজ বন্ধ রেখেছেন তিনি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers