সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

বিনোদন

প্রশংসিত ‘ডার্করুম’, দোদুল বললেন- দারুণ সাড়া পাচ্ছি

নিউজজি প্রতিবেদক  মে ১৮, ২০২১, ১৬:৪০:২৫

  • প্রশংসিত ‘ডার্করুম’, দোদুল বললেন- দারুণ সাড়া পাচ্ছি

ছোট পর্দার নির্মাতা হিসেবে নিজেকে বহু আগেই প্রমাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এরপর সিনেমায় এসেও দেখান তার কাজের মুন্সিয়ানা। ‘সাপলুডু’র মতো থ্রিলার ধাঁচের সিনেমা নির্মাণ করে তিনি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা পেয়েছেন।

ওয়েব প্ল্যাটফর্মেও দোদুল কাজ করছেন। ইতোমধ্যে তার তিনটি ওয়েব কনটেন্ট মুক্তি পেয়েছে। যার মধ্যে সর্বশেষ কাজটির নাম ‘ডার্করুম’। এটি ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে সিনেমাটিক অ্যাপে।

ট্রেলার প্রকাশের পর থেকেই ‘ডার্করুম’ নিয়ে দর্শকরা উৎসাহী ছিলো। যার ফলে পুরো সিনেমাটি মুক্তি পাওয়ার পর প্রচুর দর্শক এটা দেখছেন। আর দেখার পর অধিকাংশ দর্শকই দিচ্ছেন ইতিবাচক মন্তব্য। সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা ইউটিউব সবখানেই ‘ডার্করুম’-এর পজিটিভ রিভিউ দেখা যাচ্ছে। এবারের ঈদের অন্যতম সেরা কাজ হিসেবেও অনেকে বিবেচনা করছেন এটাকে।

দর্শকদের এমন অসামান্য সাড়ায় অভিভূত নির্মাতা গোলাম সোহরাব দোদুল। নিউজজিকে তিনি বলেন, আসলে ঈদ উপলক্ষে এতো কাজ হয়েছে, তার মধ্যে আলোচনায় আছে মাত্র তিন-চারটে কাজ। সেগুলোর একটি আমাদের ‘ডার্করুম’। এটা সত্যিই ভীষণ ভালোলাগার। দর্শকদের কাছ থেকে আমি দারুণ সাড়া পাচ্ছি। শুধু দেশের মানুষই নয়, পশ্চিমবঙ্গের অনেকেও সিনেমাটি দেখে প্রশংসা করেছে।

‘ডার্করুম’ নির্মিত হয়েছে সাইকোলোজিক্যাল থ্রিলার গল্পে। প্রিয়জনের সঙ্গে নিজের চাওয়া-পাওয়ার অমিলের বিষয়টিকে একেবারে ভিন্ন আঙ্গিকে তুলে ধরা হয়েছে এখানে। ৯০ মিনিটের এই ওয়েব ফিল্মের প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তারিন জাহান ও আজমেরী হক বাঁধন।

ওয়েব ফিল্মটিতে শিল্পীদের অভিনয়, গল্পের বুনন কিংবা উপস্থাপনার কৌশল সব কিছুই আকৃষ্ট করেছে দর্শকদের। টুইস্টে ভরা সিনেমাটি সস্তা কাজের ভিড়ে দর্শকদের ভিন্ন রকমের আনন্দ দিচ্ছে।

এদিকে দেশের ওয়েব প্ল্যাটফর্ম নিয়েও নিউজজির সঙ্গে কথা বলেছেন দোদুল। তিনি বলেন, আমাদের দেশের ওয়েব প্ল্যাটফর্মগুলো যদি দাঁড়াতে পারে, তাহলে তো এটা আমাদেরই লাভ। আমাদের কাজের পরিধি এবং মান সবই বৃদ্ধি পাবে। যদিও একটা গোষ্ঠী আছে, যারা চায় না আমাদের নিজস্ব প্ল্যাটফর্মগুলো দাঁড়াক। তবে আমার বিশ্বাস, ভালো ভালো কাজের মাধ্যমে আমাদের জায়গাটা পোক্ত হবে এবং আমাদের কাজ এক সময় আন্তর্জাতিক পর্যায়েও প্রশংসিত হবে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers