শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮ , ১৩ জিলহজ ১৪৪২

বিনোদন

শুভ জন্মদিন সুপারমডেল মৌ

নিউজজি প্রতিবেদক  জুন ২১, ২০২১, ১৪:৩৮:০৮

  • শুভ জন্মদিন সুপারমডেল মৌ

নব্বই দশক থেকে ২০০০ পরবর্তী সময়ে তিনি ছিলেন জনপ্রিয়তার শীর্ষে। মডেলিং জগতে নিজেকে অনন্যা হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন। এখনও পর্যন্ত নারী মডেলদের মধ্যে তাকে কেউ ছাড়িয়ে যেতে পারেননি। সেই সঙ্গে এদেশের অন্যতম জনপ্রিয় একজন নৃত্যশিল্পী। নাটকে কাজ করেন খুবই কম। তবে, নৃত্যশিল্পী হিসেবে তিনি বেশি সরব। নাচের প্রতি তার ভালোবাসা অনেক বছর ধরে।তার রূপ-লাবণ্যে মুগ্ধ হয়েছে টিভি পর্দার দর্শকেরা। তাকে অনুসরণ করে মডেলিংয়ে এসেছেন অনেক নায়িকা-অভিনেত্রী।

বলছি সাদিয়া ইসলাম মৌ-য়ের কথা। একাধিক প্রজন্মের আইডল এই মডেলের জন্মদিন আজ। ১৯৭৬ সালের ২১ জুন জন্মগ্রহণ করেন তিনি।

 

 

মৌ তার ক্যারিয়ার শুরু করেন ১৯৮৯ সালে। অল্প সময়েই তিনি নিজেকে জনপ্রিয়তার সারিতে নিয়ে আসেন। ২০০০-এর দশকে তিনি তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন। দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেন তিনি।

মডেলিংয়ের পাশাপাশি মৌ কাজ করেন নাটকেও। তার অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে- ‘চিত্রাঙ্গদা’, ‘শ্যামা’, ‘মায়ার খেলা’, ‘চণ্ডালিকা’ ও ‘নকশীকাঁথার মাঠ’ ইত্যাদি। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘অল দ্য বেস্ট’, ‘বদনাম’, ‘মনে পড়ে রুবি রায়’, ‘নীল আকাশ প্রেম বিষ’ ইত্যাদি টিভি নাটকে।

 

 

এখন আর সেভাবে মডেলিং করেন না মৌ। তবে নৃত্যে এখনো সরব তিনি। বিভিন্ন অনুষ্ঠানে স্টেজে নৃত্য পরিবেশন করেন মৌ। অবশ্য টিভি পর্দায় সেভাবে তাকে দেখা যায় না। পেশাগতভাবে বাংলাদেশ একাডেমি অব ফাইন আর্টস (বাফা)-এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ব্যক্তিজীবনে নন্দিত অভিনেতা জাহিদ হাসানের স্ত্রী মৌ। পুষ্পিতা ও পূর্ণ নামে তাদের দুই সন্তান রয়েছে।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers