বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

আসছে ‘আশিকি থ্রি’, নায়ক সুনীল শেঠির পুত্র আহান

নিউজজি ডেস্ক  জুন ২১, ২০২১, ১৭:৪৮:৫৬

  • আসছে ‘আশিকি থ্রি’, নায়ক সুনীল শেঠির পুত্র আহান

বলিউডের রোম্যান্টিক মুভি ফ্র্যাঞ্চাইজি ‘আশিকি’। ১৯৯০ সালে মুক্তি পায় এই সিরিজের প্রথম সিনেমা। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সিনেমাটি ব্যাপক সাফল্য পেয়েছিলো। সেই সঙ্গে তারকা খ্যাতি পান রাহুল ও অনু।

এরপর ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি টু’। যেটাকে বলা হয়ে থাকে একবিংশ শতকে বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা। এই সিনেমার গান শোনেনি, এমন দর্শক-শ্রোতা পাওয়া দুষ্কর। এতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর।

এবার নির্মিত হতে যাচ্ছে ‘আশিকি থ্রি’। আর এতে নায়কের ভূমিকায় থাকছেন বলিউডের বরেণ্য অভিনেতা সুনীল শেঠির পুত্র আহান শেঠি।

ভারতের একটি প্রভাবশালী গণমাধ্যমে বলা হয়েছে, আহান শেঠি অভিনীত প্রথম সিনেমা ‘তাড়াপ’। এ সিনেমায় আহানের পারফরম‌্যান্স দেখে মুগ্ধ হয়েছেন প্রযোজক ভূষণ কুমার। এরপরই বিগ বাজেটের এই সিনেমায় সুনীল পুত্রকে কাস্ট করার বিষয়ে সিদ্ধান্ত নেন টি-সিরিজের কর্ণধার। এতে আহানের সঙ্গে কে রোমান্স করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে আহানের বয়সের কথা মাথায় রেখে নবাগতা কোনো অভিনেত্রীকে কাস্ট করা হবে।’

প্রসঙ্গত, আহান শেঠি ‘তাড়াপ’ সিনেমার কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন তারা সুতারিয়া। সিনেমাটি মুক্তি পাবে ২৪ সেপ্টেম্বর।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers