মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

বিনোদন

নাটক ‘যে কোন প্রয়োজনে কল করুন’

নিউজজি প্রতিবেদক  জুলাই ২০, ২০২১, ২৩:৫৭:০৪

409
  • মোশাররফ করিম ও তানজিন তিশা। ছবি: সংগৃহীত

ভোরবেলা পত্রিকার ভাজে একটা লিফলেট পায় নাজনীন। লিফলেটটা আসলে একটা অনলাইন বিজনেসের বিজ্ঞাপন। তাতে লেখা আছে যে কোন প্রয়োজনে কল করুন। লিফলেটের ডিজাইনটাও সুন্দর। বিজনেসের আইডিয়াটাও মনে ধরে নাজনীনের।
 
সবই ঠিক ছিলো, মেজাজ বিগড়ে যায় লিফলেটে উল্লেখ করা ঠিকানাটা দেখে। এ যে তাদেরই বাড়ির ঠিকানা। নাজনীনের আর বুঝতে অসুবিধা হয় না এই উদ্যোগ কার, উদ্যোগটা জামিলের। জামিল নাজনীনদের উপর তলার ভাড়াটে। জামিল নামের এই বেকার যুবকটির উপর নানান কারণে নাখোশ নাজনীন। 
 
প্রথমত ব্যাচেলর জামিল এক মহিলাকে মা বানিয়ে এই বাসায় উঠেছিলো এবং ঐ মা একদিন পরই উধাও হয়ে যায়। দ্বিতীয়ত জামিল নাজনীনের বাবা মারা যাওয়ার চল্লিশ দিনের দিন নাজনীনকে প্রেমের প্রস্তাব দেয়। 
 
সেই জামিল আজ লিফলেটে ওদের বাড়ির ঠিকানা ছেপে বিজনেস শুরু করেছে। অথচ নাজনীনদের ব্যাপারটা জানানোরই প্রয়োজন মনে করেনি জামিল। নাজনীন পুলিশ পাঠিয়ে জামিলের ব্যবসা বন্ধ করার উদ্যোগ নেয়। জামিল কি পারবে ব্যবসা চালিয়ে যেতে?
 
এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘যে কোন প্রয়োজনে কল করুন’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, তানজিন তিশা, মাসুদ হারুন, স্বর্ণলতা প্রমুখ। কাজী শাহীদুল ইসলামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান।
 
জানা গেছে, ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি বাংলাভিশনে প্রচার হবে। এরপর জি সিরিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।
 
নিউজজি/রুআ
 
নাটকের লিংক- 

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers