বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

একগুচ্ছ নাটকে আজম খান

নিউজজি প্রতিবেদক  জুলাই ২১, ২০২১, ১২:৪০:৪৩

  • আজম খান। ছবি: ফেসবুক

আজম খান। তিনি পেশাগত জীবনে কাজ করেন ব্যাংকে, কিন্তু পাশাপাশি পুরোদস্তুর অভিনেতা। ২০১৫ সালে শখ থেকে অভিনয় শুরু করেছিলেন। এরপর থেকে নিয়মিত কাজ করছেন নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক, চলচ্চিত্র ও মিউজিক ভিডিওতে। অভিনয়কে তিনি এখন বলেন তার ‘দ্বিতীয় কাজ’।

এবারের ঈদের ১৮টি নাটকে অভিনয় করেছেন এই অভিনেতা। বিভিন্ন পরিচালকের এসব নাটক প্রচারিত হবে দেশের চ্যানেলগুলোতে।

আজম খান অভিনীত নাটকগুলো হলো- শিহাব শাহীনের ‘বিয়ে বিড়ম্বনা’, ‘ওডিসি’, মিজানুর রহমান আরিয়ানের ‘হ্যালো শুনছেন’, মাহমুদুর রহমান হিমির ‘২১ বছর পরে’, সাজ্জাদ সুমনের ‘মন বাড়িয়ে ছুঁই’, মাহমুদ দিদারের ‘প্রিয় ডাকবাক্স’, সকাল আহমেদের ‘বদলে যাওয়া মানুষ’, সাখাওয়াত মানিকের ‘কে আমি’, রাইসুল তমালের ‘ভাঙনের পর’।

হাসান রেজাউলের ‘বিয়িং উইমেন’, ‘ঝগড়াটে’, অভ্র মাহমুদের ‘ভুল সময় কিংবা সময়ের ভুল’, খায়রুল পাপনের ‘কন্ট্রাক্ট ভাই’, বি ইউ শুভর ‘পান্তা ভাতে ঘি’, মেহেদী হাসান জনির ‘আদরে’, শেখ নাজমুল হুদা ইমনের ‘সোশ্যাল মিডিয়া সিনড্রোম’, অলোক হাসানের ‘ব্লেড লাইলী ঘুড়ি মাস্টার’ ও অদিত্য জনির সাত পর্বের ধারাবাহিক ‘দিপুর সংসার’।

নিউজজি’কে আজম খান বলেন, ‘রোজার ঈদের পরপরই গত মে মাস থেকে ঈদুল আজহার কাজ শুরু করি। নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের কঠোর বিধিনিষেধের আগেই কিছু নাটকের কাজ শেষ হয়েছিল। বাকি কাজগুলো পরবর্তীতে সীমিত পরিসরের ও স্বাস্থ্যবিধি মেনে করি। নাটকগুলো ঈদ অনুষ্ঠানমালায় বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers