বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

পর্নো ব্যবসা থেকে দিনে ৬-৮ লাখ টাকা আয় করতেন শিল্পার স্বামীর

নিউজজি ডেস্ক  জুলাই ২২, ২০২১, ১১:১১:২৫

  • শিল্পা ও রাজ। ছবি: ইন্টারনেট

পর্নো ভিডিও ব্যবসায় জড়িয়ে প্রতিদিন ৬ থেকে ৮ লাখ টাকা উপার্জন করতেন রাজ কুন্দ্রা। ব্রিটিশ যুক্তরাজ্যের বাসিন্দা, আত্মীয় প্রদীপ বক্সীর সঙ্গে যোগসাজশ করে এই ব্যবসা জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা- এমনই দাবি মুম্বাই পুলিশের।

সম্প্রতি পর্নো ভিডিও তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই গোটা চক্রের মাথা যে রাজ কুন্দ্রা, সেই সম্পর্কেও মুম্বাই পুলিশ পাকাপোক্ত প্রমাণ থাকার দাবি করেছে।

মুম্বাইয়ের যুগ্ম নগরপাল মিলিন্দ ভারাম্বে বলিউড লাইফকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, হাজার হাজার কোটিতে এই ব্যবসার লেনদেন হয়েছে। সেই সকল আর্থিক লেনদেনের প্রমাণ আমাদের হাতে রয়েছে। আমরা এই সমস্ত আয় খতিয়ে দেখছি। এইগুলো অপরাধের প্রমাণ হিসাবে ধরা হবে। এখনও পর্যন্ত আমরা রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত করেছি। 

২০১৯ সালের ফেব্রুয়ারি সামে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় ‘হটশট’ নামের ওই ভিডিও অ্যাপ। যে অ্যাপটিকে মুম্বাই পুলিশ পর্নো স্ট্রিমিং অ্যাপ বলে উল্লেখ করেছে। 

পরবর্তীতে লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ কুন্দ্রা। ২০১৯ সালের ডিসেম্বরে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। কিন্তু হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলতো রাজের নির্দেশেই। হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে ওঠে এসেছে সেই তথ্য-প্রমাণ। শালীনতার মাত্রা ছাড়ানোর জেরে ২০২০ সালের জুন মাসেই গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করা হয় এই অ্যাডাল্ট অ্যাপ।

ভারাম্বে জানান, ভারতে বসে ভিডিও তৈরি করেও সেটা আপলোড করতে পারবেন সরকারি প্রতিবন্ধকতার ছাড়া, সেই কারণে মুম্বাই থেকে ইন্টারনেটের মাধ্যমে ফরেন প্ল্যাটফর্মে ওই পর্নো ভিডিও পাচার করতেন রাজ কুন্দ্রা। অভিযুক্তর অফিস থেকেই লন্ডন স্থিত কোম্পানি কেনরিন লিমিটেডে সেই সকল ভিডিও পাঠাতেন রাজ কুন্দ্রা। সে সকল সার্ভারের ডেটা খতিয়ে দেখছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে এক মহিলা মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানায়, পর্নো ফিল্ম শুট করতে বাধ্য করা হয়েছে তাকে। এরপরই কোমর বেঁধে এই পর্নো ব়্যাকেটের পর্দা ফাঁস করতে আসরে নামে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers