বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮ , ১৮ জিলহজ ১৪৪২

বিনোদন

পর্দায় ফিরছেন ববি

নিউজজি প্রতিবেদক  জুলাই ২২, ২০২১, ১১:২৪:১০

  • ইয়ামিন হক ববি। ছবি: ফেসবুক

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। মডেলিং দিয়ে তার শোবিজ ক্যারিয়ার শুরু। প্রথম পর্দায় আসেন ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে। তারপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায়। 

এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন ববি। সর্বশেষ তাকে দেখা যায় ‘নোলক’ সিনেমায়। দীর্ঘ দিন ধরে এই নায়িকা পর্দায় অনুপস্থিত। নতুন খবর হচ্ছে- বিরতি শেষে পর্দায় ফিরছেন ববি। তবে প্রেক্ষাগৃহে নয় টেলিভিশনের পর্দায়। 

ববির নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববস্টার’ থেকে নির্মিত সাইন্সফিকশন সিনেমা ‘বিজলী’ দিয়ে পর্দায় আসছেন তিনি। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ থাকলেও অনেকেই ওই সময় দেখার সুযোগ পাননি। 

সেই দর্শকদের জন্য এবার ‘বিজলী’ দেখার সুবর্ণ সুযোগ। ঈদুল আজহা উপলক্ষে প্রথমবারের মতো টেলিভিশনে দেখানো হবে সিনেমাটি। ঈদের চতুর্থ দিন দুপুর ২টা ১০ মিনিটে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল জিটিভিতে প্রদর্শিত হবে ‘বিজলী’।

ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমায় ববি ছাড়া আরো অভিনয় করেছেন কলকাতার রানভির, ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, জাহিদ হাসান, দিলারা জামান, মিশা সওদাগর, আনিসুর রহমান মিলন প্রমুখ।

‘বিজলী’ সিনেমায় বিশেষত্ব কি থাকছে, যা দর্শককে মোহিত করবে? উত্তরে নিউজজি’কে ববি বলেন, ‘এই সিনেমায় কোনো কিছুরই কমতি নেই। গল্পে পাবে নতুনত্ব।  বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ড সহ মোট চারটি দেশে হয়েছে দৃশ্য ধারণ। এটিই ছিল আইসল্যান্ডে বাংলাদেশের প্রথম কোনো সিনেমার শুটিং। দর্শকদের আগ্রহের কারণে প্রথমবার টিভিতে দেখা যাবে সিনেমাটি।’

করোনা ঝুঁকির মধ্যে অনেক সহকর্মীই কাজে নেমেছেন। অথচ দেড় বছর ধরে শুটিং থেকে দূরে আছেন এই চিত্রনায়িকা। সর্বশেষ গত বছরের জানুয়ারিতে শুটিং করেন তিনি। ববির সমসাময়িক অনেকে ঘর করছেন। তবে আপাতত বিয়ে নিয়ে ভাবছেন না তিনি। 

ইয়ামিন হক ববি অভিনীত নির্মাণাধীন সৈকত নাসির পরিচালিত ‘আকবর’। এতে তার সহশিল্পী চিত্রনায়ক ইমন। ২০২০ সালের ১৬ জানুয়ারি এফডিসিতে গান দিয়ে সিনেমাটির নির্মাণ কাজ শুরু হয়। করোনাভাইরাসের কারণে বর্তমানে সিনেমাটির নির্মাণ কাজ বন্ধ আছে। জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমার বাকি অংশের শুটিং হবে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers