মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

বিনোদন

জুঁইয়ের দ্বিধা-দ্বন্দ্বের অবসান

রুহুল আমিন ভূঁইয়া  জুলাই ২৮, ২০২১, ১৫:২৭:১৬

859
  • রোবেনা রেজা জুঁই। ছবি: ইন্টারনেট

দর্শকপ্রিয় অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। তার ছোটবেলায় স্বপ্ন ছিল সংগীত শিল্পী হবেন। গান করে সুনাম অর্জন করবেন। বেড়ে ওঠার সাথে সাথে স্বপ্নগুলোও ডালপালা মেলে। তবে তার সেই কাঙ্খিত স্বপ্নটি স্বপ্নই থেকে যায়! সংগীত শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত না করতে পারলেও জুঁই নাম কামিয়েছেন অভিনেত্রী হিসেবে।

এরইমধ্যে সাবলীল অভিনয়ের মাধ্যমে পেয়েছেন অসংখ্য দর্শকের ভালোবাসা। অনেকটা শখের বসে অভিনয়ে পথচলা শুরু হলেও এখন অভিনয়ই তার পেশা। নির্মাতারও বেশ আগ্রহ নিয়ে নানা ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করাচ্ছেন। যে কারণে অভিনয়ে জুঁই দারুণ ব্যস্ত। ইতিমধ্যেই তার অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। সমানতালে কাজ করে চলেছেন নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে।

এদিকে, দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসছেন জুঁই। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ২টায় প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গানচিত্র ‘তোমায় ঘিরে সব’। জুঁইয়ের সাথে গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন মোহাম্মদ জশিউর রহমান সেতু। স্নেহাশীষ ঘোষের কথায় সংগীত আয়োজন করেছেন রেজওয়ান শেখ। 

ভিডিওতে অভিনয় করেছেন মুগ্ধ-আরিশা, শহীদুল্লাহ সবুজ-স্বর্ণা লতা, শিল্পী সরকার অপু ও মাসুম বাশার। নির্মাণ করেছেন বিকাশ সাহা। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

গানটি নিয়ে নিউজজি’কে জুঁই বলেন, ‘তিন বছর আগে গানটি রেকর্ড করা হয়েছিল। দ্বিধা-দ্বন্দ্বে ছিলাম গানটি প্রকাশ করব কিনা। অবশেষে প্রকাশের সিদ্ধান্ত নেই। কয়েক মাস আগে ভিডিও নির্মাণ করা হয়। গানে তিন প্রজন্মকে দেখানো হয়েছে। ভালোবাসা ও পাশে থাকার সুন্দর একটি গল্প বলা হয়েছে। এটি আমার পছন্দের একটি গান। তাই এটা নিয়ে প্রত্যাশাটা একটু বেশিই। আশা করি সবাই পছন্দ করবে।’

যোগ করে তিনি আরো বলেন, ‘অনেক দিন ধরেই গানের চর্চা নেই। সেই জায়গা থেকে নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি। এখন গান শোনার চেয়ে দেখায় গুরুত্ব বেশি। তাই আমরা নান্দনিক একটি ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করেছি। জি সিরিজ বড় একটি প্লাটফর্ম, সেখানে গানটি মুক্তি পাচ্ছে। গানের শেষটা সুন্দর। এটুকু বলতে পারি দর্শক নিরাশ হবে না।’

স্বপ্নের কথা বলতে গিয়ে রোবেনা রেজা জুঁই বলেন, ‘ছোটবেলায় স্বপ্ন দেখতাম সংগীত শিল্পী হবো। আমি গান খুব পছন্দ করতাম। যখন কথা বলতে শুরু করি তখন থেকেই গুনগুনিয়ে গাইতাম। গলায় বেশ ভালোই সুর ছিল। যখন একটু বড় হলাম তখন নিজেও উপলব্দি করি গান খারাপ করছি না। তখন ভালোলাগাটা আরো বেড়ে যায়। তবে সে সময় পরিবারে পড়াশোনার গুরুত্ব বেশি ছিল। যার কারণে গানে সময় দিতে পারিনি। পরবর্তীতে যুদ্ধ করে গানের স্কুলে ভর্তি হই। তবে নিয়মিত হতে পারিনি। তাই বলে আক্ষেপ নেই।’

এর আগে জুঁই অভিনেতা রওনক হাসান পরিচালিত প্রথম ধারাবাহিক ‘বিবাহ হবে’ নাটকে অভিনয়ের পাশাপাশি এর টাইটেল গানেও কণ্ঠ দিয়েছিলেন তিনি। পরিচালকের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হবার পর বেশ সাড়া পেয়েছিলেন অভিনেত্রী ও কণ্ঠশিল্পী জুঁই।

এবারের ঈদে তিনটি নাটকে অভিনয় করেছেন জুঁই। করোনার কারণে বেশি সংখ্যক কাজ করতে পারেননি। একটি ধারাবাহিক ও দুটি একক নাটকে দেখা গেছে তাকে। এছাড়াও ‘সরি’ ও ‘হিডেন স্টোরি’ নামের দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও দেখা গেছে। কাজগুলো প্রচার হওয়ার পর বেশ সাড়া পাচ্ছেন জুঁই আলাপকালে এমনটাই জানান তিনি।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers