মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

বিনোদন

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

নিউজজি ডেস্ক  জুলাই ২৮, ২০২১, ১৭:০২:১২

157
  • ঐশ্বরিয়া। ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রী ও বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন? বচ্চন পরিবারে নতুন সদস্যের আগমনের খবর পেতে মরিয়া অনুরাগীরা। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার ‘দ্বিতীয় সন্তান’-এর খবর চার দিকে চাউর হয়েছে। কিন্তু সে খবর কি আদৌ সত্যি? উত্তর মেলেনি, কিন্তু নেটাগরিকরা সূত্র খুঁজতে ব্যস্ত।

সম্প্রতি ঐশ্বরিয়ার কয়েকটি ছবিতে তার ‘বেবি বাম্প’ দেখা গিয়েছে বলে দাবি নেটাগরিকদের একাংশের। তার পোশাক বাছাই, পোশাক পরার কায়দা এবং ছবি তোলার ভঙ্গি দেখে সন্দেহ তৈরি হয়েছে, ‘আবার মা হবেন অভিনেত্রী?’

ইনস্টাগ্রামে অভিনেত্রীর কয়েকটি ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে। ছবিতে অভিষেক, কন্যা আরাধ্যাও রয়েছেন। সঙ্গে দেখা গিয়েছে, দক্ষিণের সুপারস্টার শরৎকুমার ও তার দুই কন্যাকেও।

কালো লম্বা ড্রেসের সঙ্গে কালো রঙের প্যান্ট পরেছেন ঐশ্বরিয়া। কিন্তু সব ছবিতে পেটের সামনে নিজের হাত রেখেছেন তিনি। তা দেখেই অনুরাগীদের সন্দেহ, নিজের ‘বেবি বাম্প’ লুকিয়ে রাখার চেষ্টা করছেন ঐশ্বরিয়া। একটি ছবিতে তিনি সকলের পিছনে দাঁড়িয়েছেন বলে তার পেট দৃশ্যমান নয়। কারও আবার দাবি, লুকিয়ে রাখার চেষ্টা করলেও ‘বেবি বাম্প’ লক্ষ করেছেন তারা। অনেকে নেটমাধ্যমে আবার ঐশ্বর্যাকে মা হওয়ার শুভেচ্ছা জানাতেও শুরু করে দিয়েছেন।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers