মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

বিনোদন

সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘বেল বটম’র চিত্রনাট্য: অক্ষয়

নিউজজি ডেস্ক  আগস্ট ৪, ২০২১, ১৫:২০:৪৯

163
  • সত্য ঘটনা অবলম্বনে তৈরি ‘বেল বটম’র চিত্রনাট্য: অক্ষয়

করোনা মহামারির জেরে আটকে গিয়েছিল অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি। তবে ভারতে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও বাণী কাপুর অভিনীত এই সিনেমা। 

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, আগামী ১৯  আগস্ট টুডি’র পাশাপাশি থ্রিডি’তে মুক্তি পাচ্ছে ‘বেল বটম’।

৮০- এর দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার সিনেমা ‘বেল বটম’। ইতোমধ্যে মুক্তি পেয়েছে এর ট্রেলার। ‘হিন্দুস্তান এক মুলক নেহি এক সোচ হ্যায় অউর ইস সোচ কো হারানে কে লিয়ে দুশমন হার প্যায়তরা ইসতেমাল কার সকতা হ্যায়’- ট্রেলারের শুরুতেই এই ভয়েসওভার ভেসে আসছে।’ এর বাংলা তর্জমা করলে, ‘ভারত শুধুমাত্র এক দেশ নয়, বড় ভাবনাও। এই ভাবনাকে হারানোর জন্য শত্রুরা যে কোনও পথ ব্যবহার করতে পারে।’ 

সিনেমাটিতে প্রথমবার ফুটে ওঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। অক্ষয়-বাণী ছাড়াও এতে অভিনয় করছেন লারা, হুমা কুরেশী, জ্যাকি ভগনানি প্রমুখ।

অ্যাকশনের ভরপুর ট্রেলার। নিজের স্টাইলেই ট্রেলারে ধরা দিলেন বলিউডের অক্ষয়। একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে তাকে। ১৯৮৪ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। প্লেন হাইজ্যাককে কেন্দ্র করেই সিনেমার গল্প। অপারেশন ব্লুস্টার হয়, হত্যা করা হয় ইন্দিরা গান্ধীকে। 

যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম সিনেমা। থিয়েটারে মুক্তি পাচ্ছে ‘বেল বটম’।

অক্ষয় আগেই জানিয়েছেন, এটি কোনও ফিল্মের রিমেক নয়। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনার সিনেমা ‘বেল বটম’। প্রযোজনায় ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেখমুখ, মণীষা আডবানি, নিখিল আডাবানিরা।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers