মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

বিনোদন

আতঙ্কে পরীমণি, লাইভে এসে কাঁদছেন

নিউজজি প্রতিবেদক  আগস্ট ৪, ২০২১, ১৬:২৯:৪২

436
  • পরীমণি। ছবি: ইন্টারনেট

হঠাৎ করেই লাইভে এসে কাঁদছেন পরীমণি। কে বা কারা তার বাসার দরজা নক করছেন বলে লাইভে এসে কেঁদে কেঁদে জানিয়েছেন তিনি। কারা দরজায নক করছেন? এ বিষয়ে পরী জানতে চাইলে উত্তর আসে, খুল তারপর দেখাচ্ছি আমরা কারা। ভয়ে দরজা খুলছেন না পরীমণি। 

খুব আতঙ্কে আছেন জানিয়ে পরী লাইভে বলছেন, কেউ যদি আসে ভদ্রতার খাতিরে, তার পরিচয় দেওয়া উচিত। প্রশ্ন করেছি, পরিচয় দিচ্ছেন না। নায়িকার অভিযোগ, কেউ আমাকে মেরে ফেলার জন্য এসেছেন! সবার কাছে সহযোগিতা চাচ্ছি।

এদিকে, অনেক দিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন হালের চিত্রনায়িকা পরীমণি। এ জন্য বেশ কয়েকবার ভারতে গিয়েছিলেন ডাক্তার দেখাতে। চিকিৎসার পর কিছুদিন ঠিক থাকলেও ফের সমস্যাটি দেখা দিয়েছে। ওষুধ শেষ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন পরীমণি। বর্তমানে বাসায় বিশ্রামে আছেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘অনেক দিন ধরেই ভার্টিগো (মাথা ঘোরা) সমস্যায় ভুগছি। নিয়মিত ওষুধ নিতে হয়। কিছুদিন হলো ওষুধ শেষ হয়ে গেছে। দেশেও ওষুধটি পাচ্ছি না। ভারত থেকে আনার জন্য অর্ডার করেছি কিন্তু আসতে সময় লাগছে। তাই সমস্যাটা একটু বেড়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ভার্টিগো রোগে চারপাশের পরিবেশ নড়াচড়া করছে বা ঘুরছে বলে মনে হয়। এটি কখনও কখনও এত তীব্র হয় যে, ভারসাম্য বজায় রাখা কঠিন হয়ে পড়ে।

পরীমণি বর্তমানে অপেক্ষায় আছেন ‘প্রীতিলতা’ সিনেমার শুটিংয়ের। ১০ আগস্ট থেকে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশিত হয়। সেটা দেখে অনেকেই পরীর প্রশংসা করেছেন।

নিউজজি/রুআ/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers