সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ , ১৮ সফর ১৪৪৩

বিনোদন

গায়ে হলুদে হাস্যোজ্জ্বল ন্যানসি-মেহেদী

নিউজজি প্রতিবেদক  সেপ্টেম্বর ১৪, ২০২১, ১৮:২২:৫৬

664
  • নাজমুন মুনিরা ন্যানসি ও মহসীন মেহেদী। ছবি: সংগৃহীত

জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। সম্প্রতি শ্রোতাপ্রিয় এই গায়িকা জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। তার ইচ্ছে ছিল বেশ জমকালো আয়োজনে হ্যাটট্রিক বিয়ের আনুষ্ঠানিকতা করবেন। তবে করোনার কারণে পুরো আয়োজন ভেস্তে যায়। ঘরোয়াভাবে আগস্টের শেষের দিকে দুইয়ে মিলে এক হন তারা।

একেবারে পারিবারিকভাবে আয়োজিত আকদ অনুষ্ঠানে ছিল না কোনও জৌলুস। তবে এরপরই গায়ে হলুদের আয়োজন করেছেন তারা। আর বুধবার (১৫ সেপ্টেম্বর) হচ্ছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।

এই নবদম্পতির গায়ে হলুদের বেশ কিছু ছবি নিউজজির হাতে এসেছে। সেখানে দেখা যায়, বর-কনে দুজনই সেজেছেন হলুদ সাজে। ন্যানসি পরেছেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ রঙা পাঞ্জাবি ও কটি। হাস্যোজ্জ্বল সে আয়োজনে অংশ নিয়েছেন দুই পরিবারের সদস্যরা।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে, ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছিলেন গায়িকা। তারও আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে তাদের বিচ্ছেদ হয়।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers