সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ , ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে চান বুবলী

নিউজজি প্রতিবেদক  সেপ্টেম্বর ২৮, ২০২১, ১১:২৫:৩৬

979
  • অপু বিশ্বাস ও শবনম বুবলী। ছবি: ফেসবুক

চিত্রনায়িকা অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৮০টি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও বর্তমান সময়ের নায়কদের সঙ্গে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, চলতি সময়ের চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ারের শুরুটা শাকিব খানের হাত ধরে। ব্যক্তিগত কারণে এই দুই নায়িকার সম্পর্ক ভালো নয়।

২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তাদের এক ছেলেও হয়। তবে বিয়ের কিছু বছর পরই শাকিব এবং অপুর সম্পর্কে চিড় ধরে। যার জেরে বিবাহবিচ্ছেদের দিকে সরে যান তারা। সে সময় অপু এবং শাকিবের সম্পর্কের ভাঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলীকে দায়ী করেন দর্শকরা। বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন ছড়ায় এক সময়। যদিও সেসব গুঞ্জন এখনো পরিস্কার নয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ‘তালাশ’ সিনেমার শুটিংয়ের ফাঁকে নিউজজির মুখোমুখি হয়েছেন বুবলী। আপনার এবং অপু বিশ্বাসের মধ্যে এক ধরনের অভ্যন্তরীণ রেষারেশির কথা শোনা যায়। কিন্তু এসব ছাপিয়ে যদি দু’জনকে একই সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়, আপনি কাজটি করবেন কিনা?

উত্তরে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। আমাদের কিন্তু দেখাও হয় না। রেষারেশি আসলে কিছু না। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করা হবে।’

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers