সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ , ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

এবার শাহরুখপুত্রের জন্য লড়বেন সালমানের আইনজীবী

নিউজজি ডেস্ক  অক্টোবর ১৩, ২০২১, ১৪:৪৫:১৬

290
  • এবার শাহরুখপুত্রের জন্য লড়বেন সালমানের আইনজীবী

মাদককাণ্ডে অভিযুক্ত হয়ে আরিয়ানসহ আরও কয়েকজন বর্তমানে বিচারিক হেফাজতে রয়েছেন। অন্যদিকে ছেলের জামিনের জন্য মারিয়া হয়ে উঠেছেন কিং খান।  বুধবার (১৩ অক্টোবর) শাহরুখপুত্র আরিয়ানের জামিন বিষয়ে জানাবেন সেশন কোর্ট। 

এবার শাহরুখ খানের ছেলের জন্য লড়বেন সালমান খানের আইনজীবী। আরিয়ানের মামলার দায়িত্ব এখন সালমানের আইনজীবীকে দেওয়া হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

শুধু সালমান খান-ই- নয়, শাহরুখের দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা’ই। মঙ্গলবার (১২ অক্টোবর) মান্নাত- এ শাহরুখের বন্ধু তথা বলিউড সুপারস্টার সালমান খান আর তার বাবা চিত্রনাট্যকার সেলিম খান গিয়েছিলেন। নির্মাতা করণ জোহর, ফারাহ খানও ওইদিন শাহরুখের বাড়িতে যান। তারা প্রত্যেকে শাহরুখের কাছের মানুষ, ঘনিষ্ঠজন। 

এদিকে, আরিয়ানের জামিনের জন্য দেশের নামকরা আইনি পরামর্শকদের কাছ থেকে সলাপরামর্শ নিচ্ছেন শাহরুখ। জেল সুপারের কাছ থেকে আরিয়ানের ব্যাপারে নিয়মিত খোঁজ নিচ্ছেন শাহরুখ আর গৌরী। আগের দুবারের জামিন আবেদন নাকচ হওয়ার অভিজ্ঞতায় শাহরুখ ছেলে আরিয়ানের জন্য আইনজীবী বদলেছেন।

এত দিন শাহরুখপুত্রের জন্য মামলা লড়ছিলেন মুম্বাইয়ের আইনজীবী সতীশ মানশিণ্ডে। এখন তার পরিবর্তে নামকরা আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন কিং খান। তিনি সালমান খানের ‘গাড়িচাপা’ মামলাটি লড়েছিলেন। ২০০২ সালে ভাইজান এই মামলা থেকে মুক্তি পেয়েছিলেন।

এদিকে, অমিত দেশাই আরিয়ানের জামিন বিষয়ে বলেন, আরিয়ান ৭ দিন ধরে কারাবন্দি। আর তার জামিনের শুনানি তদন্তের আলামতের ওপর নির্ভর নয়। আমি জামিনের জন্য কোনো যুক্তি-তর্কে যেতে চাই না। আমি শুধু জামিনের দিন জানানোর জন্য আদালতের কাছে আবেদন করব। তিনি আরও বলেন, শুধু প্রশাসনিক কারণে কারোর স্বাধীনতা খর্ব করতে পারি না। তদন্ত চলতে থাকবে। আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি।

সোমবার (১১ অক্টোবর) আরিয়ানের জামিনের আবেদন বিশেষ এনডিপিএস আদালতে করা হয়েছিল। বুধবার শাহরুখ খানের ছেলের জামিনের আবেদন করবেন তার আইনজীবীরা। বেলা ২টা ৪৫ মিনিটে আরিয়ানের জামিনের ওপর রায় শোনাবেন আদালত। 

এর আগে, শাহরুখপুত্রের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। জানা গেছে, আজ বুধবার যদি সেশন কোর্ট আরিয়ানের জামিন নামঞ্জুর করেন, তাহলে তার আইনজীবীরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন।

নিউজজি/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers