শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০ , ১৯ রমজান ১৪৪৫

বিনোদন

আইয়ুব বাচ্চুর স্মরণে পিয়ানো ইন্সট্রুমেন্টাল

নিউজজি প্রতিবেদক  অক্টোবর ১৮, ২০২১, ১৬:০২:০৭

415
  • আইয়ুব বাচ্চুর স্মরণে পিয়ানো ইন্সট্রুমেন্টাল

বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের কিংবদন্তি তারকা আইয়ুব বাচ্চুর তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। জনপ্রিয় এই তারকার মৃত্যুবার্ষিকী স্মরণে বাংলাদেশের সবচেয়ে বড় মিউজিক স্কুলগুলোর মধ্যে অন্যতম ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুলের পিয়ানো ক্লাসের শিক্ষার্থীরা ভিন্নধর্মী একটি আয়োজন করেছেন।

এই স্কুলের পিয়ানো প্রফেশনাল কোর্সের ৮ জন শিক্ষাথী প্রয়াত এই তারকার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তার বিখ্যাত ‘সেই তুমি’ গানটির একটি সম্মিলিত পিয়ানো ইন্সট্রুমেন্টাল কভার এর আয়োজন করে। তারা এটি প্রকাশ করেছে রোববার (১৭ অক্টোবর) ‘ইয়ামাহা মিউজিক বাংলাদেশ’ এর ভেরিফাইড ফেসবুক পেইজ।

ইয়ামাহা মিউজিক স্কুল অনলাইনে বেশ কয়েক বছর ধরে বাংলাদেশের অভিজ্ঞতা সম্পন্ন মিউজিশিয়ানদের সাথে নিয়ে পিয়ানো, গিটার’সহ বেশ কিছু কোর্স সাফল্যের সাথে পরিচালনা করছে যা সকলের কাছে বেশ প্রশংসা অর্জন করেছে। সঙ্গীত চর্চায় আগ্রহী শিক্ষার্থীদের ঘরে বসে বিশ্ব মানের ট্রেইনারদের কাছ থেকে শেখার সুযোগ করে দিয়ে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে প্রতিষ্ঠানটি। ইয়ামাহা অনলাইন মিউজিক স্কুল, এসিআই মটরসের একটি চমৎকার উদ্যোগ এবং মিউজিক এর এই চর্চা ছড়িয়ে দেয়ার জন্য তারা অনেক দিন থেকে কাজ করে আসছে।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন