রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ , ২৮ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

‘সুবিধাবঞ্চিতদের সাথে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করেছি’

নিউজজি প্রতিবেদক  অক্টোবর ১৮, ২০২১, ১৭:০০:৪৯

472
  • ফারজানা নিশি। ছবি: ফেসবুক

মডেল-অভিনেত্রী ফারজানা নিশি। মিডিয়ায় তার শুরুটা মডেলিং দিয়ে। এরপর মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন। পর্যায়ক্রমে এগিয়ে যেতে থাকে তার অভিনয় ক্যারিয়ার। রোববার (১৭ অক্টোবর) ছিল এই অভিনেত্রীর জন্মদিন। প্রথম বার পরিবার ছাড়া ঢাকাতেই কেটেছে বিশেষ এই দিনটি।

এ প্রসঙ্গে ফারজানা নিশি নিউজজিকে বলেন, ‘ঘরোয়াভাবেই বিশেষ দিনটি কেটেছে। জন্মদিনের প্রথম প্রহর থেকেই সবার শুভেচ্ছা আমাকে মুগ্ধ করেছে। এরই মধ্যে চারটি কেক কেটেছি। তবে, এবার একটু ব্যতিক্রমভাবে জন্মদিন পালন করেছি। সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করেছি। সুবিধাবঞ্চিতদের সাথে কেক কাটতে পেরে বেশ ভালো লাগছে। আরও বেশ কয়েকটি কেক কাটার অনুরোধ আছে। এভাবেই এবারের জন্মদিন কাটছে।’

সবার মত নিশিরও স্বপ্ন ছিল সিনেমায় অভিনয়ের। এরই মধ্যে তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। সৌরভ কুন্ডর পরিচালনায় ‘গিরগিটি’ নামের সিনেমা দিয়েই স্বপ্ন পূরণের অভিযান শুরু হয় এই অভিনেত্রীর। ২০১৯ সালে এটির শুটিং শুরু হলেও করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বর্তমানে এটির কাজ অসমাপ্ত আছে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন নিশি। 

অভিনয়ে আসার পর একখণ্ড ও ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। এসএম সালাউদ্দিন পরিচালিত ‘রূপকথা’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন। এতে তার অভিনয় প্রশংসিত হয়। বর্তমানে একাধিক বিজ্ঞাপনের কাজ হাতে রয়েছে নিশির। এই মডেল অভিনেত্রী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত। পড়ালেখায় নিয়মিত থেকে মিডিয়া ক্যারিয়ার এগিয়ে নিতে চান তিনি।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন