রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ , ২৮ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

চলচ্চিত্রে অভিষেক হলো মেহেদী আকাশের

নিউজজি প্রতিবেদক  নভেম্বর ২৫, ২০২১, ১৭:৫৩:১০

614
  • মেহেদী আকাশ। ছবি: ফেসবুক

মডেল-অভিনেতা মেহেদী আকাশ। নিয়মিত নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন তিনি। শোবিজে তার শুরুটা ২০১৬ সালে। এই অভিনেতা দীর্ঘদিন ধরে কাজ করলেও এই প্রথম চলচ্চিত্রে অভিষেক হলো তার। ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্র দিয়ে অভিষিক্ত হলেন তিনি। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ‘লাইভ রেডিও’ নামে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। সাহসী গল্পের এই চলচ্চিত্র সেন্সর বোর্ড আটকে দেয়। যে কারণে অন্তর্জালে মুক্তি দেয়া হয়।

চলচ্চিত্রটির কাহিনী সাজানো হয়েছে তিনটি গল্পে। এই তিনটি প্রেমের গল্পের একটিতে প্রধান চরিত্রে কাজ করেছেন মেহেদী আকাশ। এটি নির্মাণ করেছেন নবীন নির্মাতা রুবেল আনুশ।

এ প্রসঙ্গে মেহেদী আকাশ নিউজজিকে বলেন, ‘আমার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র এটি। এর আগে টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছি। তবে প্রথম সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে আরও অনেক ভালো লাগতো। তারপরও বলব- সবাই সিনেমাটি দেখবেন। এই চলচ্চিত্রটি মুক্তি দিতে রুবেল আনুশ ভাই অনেক কষ্ট করেছেন। চলচ্চিত্রটিতে আলাদা আলাদা তিনটি জীবন কাহিনী আছে। আমার সহশিল্পী নোভিয়া বেশ ভালো করেছেন। আশা করি, দর্শকদের সিনেমাটি খারাপ লাগবে না।’

মেহেদী আকাশ বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটকে অভিনয় নিয়ে। এছাড়াও নির্মাণাধীন রয়েছে তার অভিনীত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু পরিচালিত ‘ব্ল্যাক লাইট’ সিনেমাটি। এতে জুটি হয়ে অভিনয় করছেন শাহেদ শরীফ খান ও আইরিন সুলতানা।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন