সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯ , ১৭ মুহররম ১৪৪৪

বিনোদন

বহুপ্রতীক্ষিত হাইড পার্ক কনসার্টের ঘোষণা দিলেন অ্যাডেল

  জুন ২৬, ২০২২, ১৯:২১:৫৩

93
  • বহুপ্রতীক্ষিত হাইড পার্ক কনসার্টের ঘোষণা দিলেন অ্যাডেল

বছর সাতেক আগের কথা অর্থাৎ ২০১৫ সালে মুক্তি পেয়েছিল অ্যাডেলের অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’। অনেক রেকর্ড ভেঙে, পুরস্কার জিতে একরকম লাপাত্তা হয়ে যান গায়িকা। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ব্যক্তিগত জীবনেও কঠিন সময় পার করেন। ২০২১ সালে ফিরেই চমকে দেন। গান নয়, লুক দিয়ে। ১০০ পাউন্ড ওজন ঝরানোর পর অ্যাডেলের পাঁড় ভক্তদেরও গায়িকাকে চিনতে বেগ পেতে হয়েছে। এরপর গত বছর মুক্তি পায় নতুন অ্যালবামও—‘থার্টি’। কিন্তু নানা জটিলতায় অ্যালবামের পর লাইভ কনসার্টে নিয়মিত হতে পারছিলেন না। অবশেষে গায়িকা ঘোষণা দিলেন বহুপ্রতীক্ষিত হাইড পার্ক কনসার্টের।

টুইটারে গ্র্যামিজয়ী এই গায়িকা জানিয়েছেন, আগামী ১ ও ২ জুলাই হাইড পার্কে হবে কনসার্ট দুটি। এই কনসার্টের মাধ্যমে পাঁচ বছর পর নিজের দেশ যুক্তরাজ্যে কোনো লাইভ অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। আরেকটি উল্লেখযোগ্য দিক হলো অ্যাডেলের কনসার্টে সহপারফরমারদের সবাই নারী। ‘অল ফিমেল’ কনসার্টে অন্যদের মধ্যে থাকবেন কেসি মাসগ্রেভস, নিলুফার ইয়ানয়া প্রমুখ।

অ্যাডেলের এই কনসার্ট গত শুক্রবার থেকে শুরু হওয়া বিএসটি হাইড পার্ক ফেস্টিভ্যালের অংশ। প্রথম দিন উৎসবে পারফর্ম করেন এলটন জন। অ্যাডেলের কনসার্ট শেষে ১০ জুলাই উৎসব শেষ হবে জনপ্রিয় ব্যান্ড দুরান দুরানের গান দিয়ে।

গত বছরের ১৯ নভেম্বর মুক্তি পায় অ্যাডেলের অ্যালবাম ‘থার্টি’। মূলত বিচ্ছেদ, মাতৃত্ব, তারকাখ্যাতি, আশাবাদের গল্প নিয়ে গায়িকা অ্যালবামের গানগুলো লিখেছিলেন ২০১৯ থেকে ২০২১ সালের মধ্যে। গায়িকার অন্য অ্যালবামগুলোর মতো এটিও মুক্তির পর ঝড় তোলে। বিশ্বজুড়ে গত বছরের সবচেয়ে বেশি বিক্রি হওয়া অ্যালবাম ছিল ‘থার্টি’।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন