সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ , ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

শুভেচ্ছাদূত হলেন পরীমণি

নিউজজি প্রতিবেদক  ডিসেম্বর ৫, ২০২৩, ১৫:০২:৩০

9K
  • ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে গত ৮ অক্টোবর ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার মাধ্যমে দ্বিতীয় ইনিংসে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। বর্তমানে সিনেমাটির কাজ শেষের দিকে। নব উদ্যমে ফিরে একের পর এক নতুন কাজের খবর দিচ্ছেন পরীমণি।

তবে এসবের ভিড়ে তার জীবনে এলো দুঃখের খবর। সম্প্রতি পরীমণি তার নানা শাসমুল হক গাজীকে হারিয়েছেন। কাছের মানুষকে হারিয়ে এখনো পুরোপুরি সেই শোক কাটিয়ে উঠতে পারেননি তিনি। নানার মৃত্যুতে দিশাহারা পরীমণি। শোক কাটিয়ে উঠতে না পারলেও এই নায়িকা দিলেন নতুন একটি সুখবর।

শুভেচ্ছাদূত হয়েছেন পরীমণি। সদ্য তিনি অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের শুভেচ্ছাদূত হয়েছেন। আগামী দুই বছর এই প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন পরী। এ তথ্য নিউজজিকে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের অথেনটিক পণ্যগুলো ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই হারল্যান দেশের মার্কেট জয় করে বিশ্ব বাজারে ছড়িয়ে যাবে। চলতি মাসেই প্রতিষ্ঠানটির টিভিসিতে অংশ নেব।

শিগগিরই ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার বাকি অংশের কাজে অংশ নেবেন পরীমণি। সিনেমাটি প্রযোজনা করছে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। এতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়।

সামনে ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে পরীমণিকে। কিঙ্কর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক অনম বিশ্বাস। এছাড়া, ‘খেলা হবে’ নামের একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নিউজজি/রুআ/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন