সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ , ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

সহজে মিটছে না শাকিব-বুবলীর দ্বন্দ্ব!

নিউজজি প্রতিবেদক  ডিসেম্বর ৫, ২০২৩, ১৭:১২:৫০

222
  • ছবি: সংগৃহীত

চলচ্চিত্রে তার যাত্রাটা মসৃণ হলেও বর্তমানের অবস্থা হতাশাজনক। সিনেমার চেয়ে এখন ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। দীর্ঘদিন ধরে নতুন সিনেমার খবরে না এলেও বরাবরের মতো এবারও ব্যক্তিজীবনের আলোচনায় বেশ সরব তিনি। অনেক দিন ধরেই শাকিব খান ও বুবলীর সম্পর্ক ভালো নয়। মাঝে মধ্যে নিজের মধ্যকার বিভিন্ন ইস্যুতেই তারা বিস্ফোরিত হন, উগড়ে দেন ক্ষুব্ধ-কদর্য মন্তব্য।

সম্প্রতি বুবলী আলোচনায় আসেন সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়ে। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে জানান, তার স্বামীর সঙ্গে বুবলীর গোপন প্রেম চলছে। যদিও সেসময় বিষয়টি উড়িয়ে দেন বুবলী এবং মুন্নি ফেসবুক হ্যাক হয়েছে দাবি করে আরেকটি স্ট্যাটাস দেন। এরপর বিষয়টি অনেকটা চাপা পড়ে যায়।

মাস কয়েক শান্ত থাকার পর ফের প্রসঙ্গটি চর্চায়। এবার তাপস, বুবলী কিংবা মুন্নি নয়, শুরুটা করলেন অবশ্য শাকিব খান। প্রাক্তনকে নিয়ে বিষোদগারের অভ্যাস তার পুরনো। সেই স্বভাবে নতুন একটি অধ্যায় যুক্ত হলো কেবল। বিষয়টি যখন সবাই প্রায় ভুলে যেতে বসলো, তখনই এটাকে টেনে সামনে আনলেন শাকিব খান।

তাপস প্রসঙ্গে কথা বলতে গিয়ে বুবলীকে নিয়ে করেছেন বিস্ফোরক মন্তব্য। শাকিব জানান, এর আগেও বুবলীর অনেক স্ক্যান্ডাল শুনেছেন তিনি। বলেন, এই স্ক্যান্ডালটা তো তাপসের ওয়াইফ নিজে বললেন। সেটার অডিও আমরা সবাই শুনলাম। আমারটা আমি না-ই বললাম। আর ওইগুলো (স্ক্যান্ডাল) হয়ত তাদের ওয়াইফরা বলেননি বা এতটা ছড়ানোর আগে অনেক ঘটনা ঘটিয়েছেন, যে কারণে ছড়ায়নি। এই ঘটনাগুলোয় আমি অনেক কিছু আমার ঘাড়ে নিয়েছি। আমার ওপর দিয়ে দোষ গেছে, আমি চুপ করে বসে ছিলাম। তাদের বিরুদ্ধে কখনও কিছু বলতে চাইনি। আজও বলছি না। কাউকে বলছি না যে তাপসের বউ আমাকে কী বলেছেন!

এর বাইরে বরাবরের মতো ‘বুবলী আমার জীবনে অতীত’ বাক্যটি কয়েক দফায় মনে করালেন শাকিব খান। তার সম্পর্কে কিছু বলাকে ‘অনধিকার চর্চা’ মনে করেন তিনি। শাকিবের জীবনে বুবলী এখন ‘অতীত’ বললেও তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা সেই রহস্য বারবার জিইয়ে রাখছেন উভয়ই। এ নিয়ে কেউ-ই উচ্চবাচ্য করছেন না।

যদিও শাকিব খানের এমন মন্তব্যের পর চুপ থাকেনি বুবলী। একটি বার্তায় ইঙ্গিত করলেন অনেক কিছু। যদিও সেখানে কারও নাম উল্লেখ নেই, তবু মন্তব্যটিকে শাকিবের দিকেই টেনে নিচ্ছেন নেটিজেনরা।

এদিকে, অনেক দিন ধরেই নতুন সিনেমার খবরে নেই বুবলী। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘প্রহেলিকা’ সিনেমাটি সেভাবে দর্শক গ্রহণ করেনি। তাপস-মুন্নির ঘোষিত ‘খেলা হবে’ সিনেমায় এখন বুবলী থাকবেন কিনা তা নিয়েও দেখা দিয়েছে প্রশ্ন।

এই দুই তারকা ব্যক্তিজীবন ঘিরে একে অন্যের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ তুলছেন। এ নিয়ে সিনেমাপাড়ায় নানা গুঞ্জনও উঠেছে। চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, তারা দুজন যেভাবে ব্যক্তিজীবন প্রকাশ্যে আনছেন, তাতে সহজে দ্বন্দ্ব মিটছে না। ২০১৮ সালের ২০ জুলাই শাকিব ও বুবলী বিয়ে করেন। ২০২০ সালের ২১ মার্চ তাদের প্রথম সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন