সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ , ১৬ শাবান ১৪৪৫

বিনোদন

ওটিটিতে কবে আসছে ‘অ্যানিম্যাল’?

নিউজজি ডেস্ক  ডিসেম্বর ৫, ২০২৩, ১৭:২৭:৩৭

147
  • ছবি: সংগৃহীত

১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সিনেমা ‘অ্যানিম্যাল’। মাত্র চার দিনেই ভারতীয় বক্স অফিসে ২৪০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত এই সিনেমা। বিশ্বব্যাপী বক্স অফিসেও সিনেমার বাণিজ্যিক দৌড় খারাপ নয়। সেখান থেকেও সিনেমার ঝুলিতে এসেছে ১০০ কোটি টাকার বেশি। বক্স অফিসে আপাতত দাপিয়ে বেড়াচ্ছে ‘অ্যানিম্যাল’। তবে কি ওটিটিতে সিনেমার মুক্তি পিছিয়ে গেল?

সাধারণত প্রেক্ষাগৃহে কোনও সিনেমা ভালো অঙ্কের টাকা রোজগার করলে নির্মাতারা যতদিন সম্ভব প্রেক্ষাগৃহে সিনেমাকে সীমাবদ্ধ রাখতে চান। ওটিটিতে সিনেমা চলে এলে প্রেক্ষাগৃহের ব্যবসার তার প্রভাব পড়ে। সে কথা মাথায় রেখেই প্রেক্ষাগৃহে মুক্তির বেশ কয়েক মাস পরে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার সিনেমা।

তবে ‘অ্যানিম্যাল’-এর ক্ষেত্রে নাকি ততদিন অপেক্ষা করতে হবে না দর্শককে। খবর, ৪৫ থেকে ৬০ দিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে চলে আসবে এই সিনেমা। সেই হিসাবে, আগামী বছর জানুয়ারি মাসের মাঝামাঝি নাগাদই ওটিটি মুক্তি পেতে পারে ‘অ্যানিম্যাল’।

সিনেমা মুক্তির মাত্র কয়েক দিন আগে জানা গিয়েছিল, ‘অ্যানিম্যাল’কে ‘এ’ শংসাপত্র দিয়েছে সেন্সর বোর্ড। অর্থাৎ, প্রাপ্তবয়স্ক ছাড়া অন্যান্য বয়সের দর্শকের ক্ষেত্রে রণবীর কাপুর ও রাশমিকা মান্দনা অভিনীত এই সিনেমা দেখার ছাড়পত্র মিলবে না। শুধু সেই শংসাপত্র দিয়েই ক্ষান্ত হয়নি সিবিএফসি।

সিনেমার একাধিক দৃশ্যেও কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড। যেগুলির মধ্যে রয়েছে রণবীর ও রাশমিকার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও। স্বাভাবিক ভাবেই, বড় পর্দায় সেন্সর বোর্ডের সম্পাদিত সংস্করণই দেখছেন দর্শক। তবে ওটিটিতে সিনেমা মুক্তি পেলে বাদ পড়ে যাওয়া দৃশ্যগুলিও নাকি দেখা যাবে মূল সিনেমার সঙ্গেই।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন