রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে বাড়ল রাজকুমারের শো

নিউজজি ডেস্ক  এপ্রিল ১৩, ২০২৪, ০১:০৩:৩৯

402
  • দর্শক চাহিদায় সিনেপ্লেক্সে বাড়ল রাজকুমারের শো

ঈদুল ফিতরের দিন মুক্তি পেয়েছে ঢাকাই সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’। বড় পর্দায় এই সিনেমা দেখার পর দর্শকরা রীতিমতো মুগ্ধ। তাই তো দর্শক চাহিদা মাথায় রেখে এবার সিনেপ্লেক্সে বাড়লো এই সিনেমার শো। শুরু থেকে চলা ১৩টি শোর সঙ্গে যুক্ত হয়েছে আরও চারটি।

শুক্রবার (১২ এপ্রিল) সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ এই তথ্য জানিয়েছেন। দর্শকের চাপে শো বাড়ানো হয়েছে বলে জানান তিনি।

আগের শোগুলোর সঙ্গে সনি স্কয়ারে একটি, বঙ্গবন্ধু জাদুঘরে দুটি এবং রাজশাহীতে বাড়ানো হয়েছে একটি শো। সব মিলিয়ে সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার মোট শো ১৭টি।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ উদ্দিন বলেন, সিনেপ্লেক্সে রাজকুমারের চাহিদা লক্ষণীয়। আশা করছি, এর শো আরও বাড়বে।

ঈদে ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাজকুমার। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই সিনেমা রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে কয়েক কোটি টাকা বুকিং মানি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’ সিনেমাটি। এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। এই সিনেমার পরিচালক হিমেল আশরাফই গেল বছরের ব্লকবাস্টার হিট ‘প্রিয়তমা’ সিনেমা বানিয়েছেন। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন