রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

আগ্রহ বাড়ছে আদর-পূজার ‘লিপস্টিক’-এ

নিউজজি প্রতিবেদক  এপ্রিল ১৩, ২০২৪, ১৫:৫৩:৫৫

396
  • ছবি: সংগৃহীত

ঈদের সিনেমা মানেই প্রেক্ষাগৃহে ঢাকাই সিনেমার সেরা নায়ক শাকিব খানের একক রাজত্ব। কয়েক বছরের মতো এবারও তার ব্যতিক্রম হয়নি। মুক্তির প্রথম দিন থেকেই মহাসমারোহে চলছে ঢালিউড ভাইজানের ‘রাজকুমার’ সিনেমাটি। সর্বাধিক হল নিয়ে সারাদেশের বিভিন্ন জায়গায় সিনেমাটি প্রায় প্রতিটি শো হাউজফুল যাচ্ছে।

তবে সীমিত হল পেলেও পিছিয়ে নেই চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা পূজা চেরি জুটির সিনেমা ‘লিপস্টিক’। কাজের দিক দিয়ে তৃতীয় এবং মুক্তির দিক দিয়ে প্রথম হলেও এই জুটির সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে প্রথম দিন থেকেই। দর্শক চাহিদায় ‘রাজকুমার’র পর ‘লিপস্টিক’ দ্বিতীয় অবস্থানে আছে খোঁজ নিয়ে এমনটাই জানা যায়। তরুণ পরিচালক কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটি ঈদের দ্বিতীয় দিন প্রায় প্রতিটি শো হাউজফুল গিয়েছে বলে জানা গেছে৷ ক্রমেই সিনেমাটি নিয়ে হল মালিক ও দর্শকদের মধ্যে আগ্রহ দেখা দিয়েছে।

সিনেমাটি প্রথম সপ্তাহে হল কম পেলেও দ্বিতীয় সপ্তাহে হল অনেক বাড়বে বলে মন্তব্য করেছেন হল মালিক ও প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জল। তিনি বলেন, প্রথম দিনেই লিপস্টিক সিনেমার প্রশংসা উঠেছে। শাকিব খানের রাজকুমারের পর সিঙ্গেল স্ক্রিনের একমাত্র পয়সা উসুল সিনেমা লিপস্টিককেই মনে হচ্ছে। তাই আমার বিশ্বাস দ্বিতীয় সপ্তাহে দ্বিগুণ হল পাবে লিপস্টিক।

মাত্র ৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘লিপস্টিক’ সিনেমাটি। তবে যে হলগুলোতে মুক্তি পেয়েছে সেখানে সিনেমাটি দেখার পর দর্শকরা প্রশংসায় ভাসাচ্ছেন সিনেমাটির নায়ক-নায়িকাকে। প্রকাশিত সিনেমার গান দুটিও দর্শকরা পছন্দ করেছে।

সিনেমাটি দেখে প্রতিক্রিয়ায় জনপ্রিয় অভিনেত্রী রোজি সিদ্দিকী ফেসবুকে লেখেন, আজ (শুক্রবার) লিপস্টিক ছবিটি দেখলাম। একটি পূর্ণ বাণিজ্যিক সিনেমা বলতে যা বোঝায়, ছবিটি একদম তাই। শহীদুজ্জামান সেলিম, পূজা, আদর আর ফারজানা ছবি সকলে খুব ভাল অভিনয় করেছে। গান তো অসাধারণ। যা বলে বলুক নিন্দুকে...পাগল করা গান! এই ঈদে বাংলা চলচ্চিত্রে একটি আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে। দর্শক আপনাদের উপস্থিতি আমাদের বাংলা সিনেমাকে ভাসিয়ে নিয়ে যাবে, পৌঁছে দিবে বিশ্ব দরবরে৷ আসুন সকলে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখি।

পূজা চেরির একটি ছবি পোস্ট করে সিনেমাটি নিয়ে চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী ফেসবুক স্ট্যাটাসে লেখেন, অবহেলিত এই ছবিটি

দেখতে হবে। শুনেছি বুকিং এজেন্ট ভাইরা ছবিটি দেখেছেন। নেক্সট ইউকে হল বাড়বে মনে হচ্ছে।আমি পুজা চেরীর এই 'ম্যাডাম ফুলির' জন্য দেখবো লিপস্টিক।

সিনেমাটির গল্পে দেখা যাবে ঢাকার অদূরে অবস্থিত এক গ্রামের কিশোরী বুচি। চোখেমুখে তার নায়িকা হওয়ার স্বপ্ন। সে উদ্দেশ্যেই ঢাকায় আসা তার। সব আনুষ্ঠাকিতা প্রায় সম্পন্ন। এখন শুধু নায়িকা হওয়াটাই বাকি। নায়িকা হয়েও যান। এরপরই শুরু হয় অন্য এক জীবন। এতে বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। তার নায়ক হিসেবে রয়েছেন আদর আজাদ।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, মনিরা মিঠু প্রমুখ। অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিঝুম রুবিনা।

নিউজজি/রুআ/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন