শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭ , ১৪ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

সিজন বুঝে অন্তর্বাস

নিউজজি ডেস্ক ১০ জুলাই , ২০১৯, ১০:৫৩:২১

  • সিজন বুঝে অন্তর্বাস

গরম এলে যদি পোশাক নিয়ে এত বাছ-বিচার চলে, তবে অন্তর্বাসের ক্ষেত্রে নয় কেন? বরং গরমকালে অন্তর্বাস বেছে নেওয়ার ক্ষেত্রে একটু বাড়তি সচেতন থাকা দরকার। তাতে কোনও স্কিন ইনফেকশন হয় না। তাই নামীদামি অন্তর্বাসের বদলে বেছে নিতে হয় এমন ম্যাটেরিয়াল, যা কি না আরামদায়ক। তার জন্য রইল কিছু টিপস্ -

রং : গরমের ফ্যাশন থেকে বোরিং ব্ল্যাক বা রংচটা সাদা অন্তর্বাসকে না বলুন। এই সিজনে ফ্যাশনেবল থাকতে বেছে নিন পিঙ্ক, মিন্ট গ্রীন, ব্লু বা অন্যান্য উজ্জ্বল রং। আপনি চাইলে এই সব কালারের প্রিন্টের অন্তর্বাসও পরতে পারেন। 

লেস : বেছে নিন ফ্যাশনেবল ও স্টাইলিশ লেসযুক্ত ব্রা। যা পরতে সুবিধা আবার আরামদায়কও। তবেই না গরমের সিজনে আপনি থাকতে পারবেন আরামে! 

ব্যালকোনেটেস : গরমকালের জন্য এই ধরনের ব্রা বেশি আরামাদায়ক। প্রচণ্ড গরমের হাত থেকে রেহাই পেতে লো কাটের ব্রা উপযুক্ত তো বটেই। তা যে কোনও পোশাকের সঙ্গে মানিয়ে যায় ভালো। তাই আপনি থাকতে পারবেন কেয়ার ফ্রি। 

ব্যান্ডিউ ব্রা : স্ট্র্যাপলেস ও অফ শোল্ডার ব্রা গরমকালের জন্য উপযুক্ত। তাই গরমকালে আরামে ও ফ্যাশনে থাকতে আপনার সামার কালেকশনে ব্যান্ডিউ ব্রা থাকা চাই। 

হাই কাট প্যান্টি : সুইমসুটের মতো সামার কালেকশনে রাখুন হাই কাট প্যান্টি। যা গরমকালের জন্য বেশ আরামদায়ক। 

ট্রান্সপ্যারেন্ট বিকিনি : গরম বলে কি নিজের ফ্যাশন জলাঞ্জলী দেবেন না কি! একেবারেই নয়। প্রচণ্ড গরমের মরশুমে আপনি থাকতে পারেন কুল ও ফ্যাশনেবল। পরতে পারেন ট্রান্সপ্যারেন্ট বিকিনি। 

সাদা শর্টস্ : সাদা শর্টস্ও এই মরশুমের জন্য উপযুক্ত এক অন্তর্বাস। ফ্যাশনেবল ও আরামদায়ক। তাই গরমকে টেক্কা দিতে আপনিও থাকুন ফ্যাশনেবল ও প্রাণবন্ত।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers