শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

খাঁটি পোশাকের জন্য ১০০ নম্বরে!

নিউজজি প্রতিবেদক ১৯ জুলাই , ২০১৯, ১১:৫১:০৮

  • ছবি: সুমিত দত্ত/ নিউজজি২৪

ঢাকা: সাধ্যের মধ্যে কেনাকাটায় তরুণদের প্রথম পছন্দ শাহবাগের আজিজ সুপার মার্কেট। ফ্যাশনেবল নানা পোশাক ও অনুষঙ্গ দিয়ে সাজানো পুরো মার্কেটটি। অনেকের কাছেই কেনাকাটার সঙ্গে আড্ডা দেওয়ার জন্যও রাজধানীর সেরা জায়গা আজিজ সুপার।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর শাহাবাগে আজিজ সুপার মার্কেটের নিচতলায় ১০০ নম্বর দোকানে চমৎকার সব থিম নিয়ে যাত্রা শুরু করেছে ফ্যাশন হাউস খাঁটি। এই ফ্যাশন হাউসটিতে লুৎফর হাসানের সঙ্গে এর যৌথ মালিকানায় রয়েছেন মিজানুর রহমান মুকুল।

এদিন উপস্থিত ছিলেন, কণ্ঠশিল্পী কাজী শুভ, বেলাল খান, সাজিয়া সুলতানা পুতুল, সুমন কল্যাণ, তৌহিদুর রহমান, গীতিকার সোমেশ্বর অলি, ধ্রুব মিউজিকের ধ্রুব গুহসহ অনেকেই।

হাউসটির উদ্যোক্তা মিজানুর রহমান মুকুল ও গায়ক, লেখক লুৎফর হাসান নিউজজি২৪কে বলেন, তরুণদের জন্য ভালো পোশাক সাধ্যের মধ্যে পৌঁছে দিতেই খাঁটির পথচলা শুরু হলো। সবার আমন্ত্রণ ১০০ নম্বরে খাঁটির শোরুমটি দেখে যাওয়ার। আমরা ক্রেতা নয় সবাইকে অতিথি হিসেবে দেখতে চাই। তাদের মতামত গুরুত্বের সঙ্গে নিয়ে সামনের সময়গুলোতে কাজ করতে চাই। 

এখানে পাওয়া যাচ্ছে ছেলেদের বিভিন্ন রকম টি-শার্ট। গরমে পরার উপযোগী রঙগুলোর মধ্যে রয়েছে নীল, সাদা, কালো, লাল, হালকা বাদামী।

আরামের কথা মাথায় রেখে উন্নতমানের কটন নিট কাপড়ে তৈরি করা হয়েছে টি-শার্টগুলো।

নিউজজি/ এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers