শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

সময় এখন পোলো শার্টের

সৈকত ইসলাম ২৮ মে , ২০১৮, ১০:৩৩:৫৯

  • সময় এখন পোলো শার্টের

ঋতু চক্রের পরিক্রমায় প্রকৃতিতে এখন চলছে গ্রীষ্মকাল। গ্রীষ্মকাল মানেই খরতপ্ত আবহাওয়া, এই আবহাওয়া উপযোগী পোশাকই ফ্যাশান হাউজগুলোতে শোভা পাচ্ছে। সে হিসেবে প্রতিটি ফ্যাশন হাউজ ঋতু উপযোগী পোশাকে সেজেছে। এই সময়ে তরুণদের আরামদায়ক পোশাকের ভেতর অন্যতম স্থানে আছে পলোশার্ট, টি শার্ট, শার্ট, পানজাবি। কিন্তু এই ভ্যাপসা গরমে অনেকেই শার্ট, পানজাবি পরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। তাদের জন্যই পলো শার্ট। তাই সময়টা এখন পলো শার্টের। 

গ্রীষ্ম ঋতুর অসহনীয় গরমে তাপরোধী কাপড় হিসেবে হালকা কালারের কাপড়’র পলো শার্টই ফ্যাশন প্রেমীদের প্রথম পছন্দ। এইবার ঈদটা পরেছে বর্ষার শুরুতেই। বর্ষাকালের পোশাকের কালার আর ফেব্রিক্সের দিকে খেয়াল রাখতে হয়। তেমনি আবার পোশাকেও দিতে হবে উৎসবের আমেজ! তাই এই ঈদে ফ্যাশন হাউসগুলো তারুণ্যের সৌখিনতা ও পছন্দের সাথে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসব নির্ভর পলো শার্ট তৈরি করেছে। 

এই সময়ের তারুণ্যের ফ্যাশন পলো শার্ট নিয়ে কথা হয় ফ্যাশন হাউজ ব্যাঙ’র সত্ত্বাধিকারী ও ডিজাইনার সায়েম হাসান প্রিন্স’র সাথে। তিনি বলেন, যে কোন উৎসবকে নান্দনিক করতে ফ্যাশন হাউস ব্যাঙ উৎসব নির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাঙ ঈদ উল ফিতরকে উৎসবকে মুখর করতে আরামদায়ক পোশাক তৈরি করছে। ব্যাঙ ঈদ উল ফিতর এ স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পলো শার্ট। ব্যাঙ বরাবরই ঋতু উপযোগী পোশাকে, ঋতু উপযোগী কালার ও ফেব্রিক্সকে প্রাধান্য দেয়। পলো শার্টের রং আর নকশায় এ বছর বেশ ভিন্নতা আনার চেষ্টা করা হয়েছে বলে জানালেন তিনি। 

তিনি আরো বলেন, তারুণ্যের পলো শার্টে বেশ কিছু পরিবর্তন এসেছে। পরিবর্তনগুলো বড় কিছু না, খুব সূক্ষ্ম। যদিও পলো শার্টের লুক বদলে দিতে এই পরিবর্তনগুলো বেশ গুরুত্ব পাচ্ছে। শুধু যে পলো শার্টেই নতুনত্ব এসেছে তা কিন্তু নয়, নকশায় পরিবর্তন এসেছে আমাদের অন্যান্য পোশাকেও। যেমন আমাদের টি শার্ট, শার্ট, পানজাবি, ফতুয়া, কাতুয়াগুলোতে। গত বছরের পহেলা বৈশাখ হতে আমরা রিফ্রেশিং অফ ব্যাঙ নামে নূতন কিছু পলো শার্টের প্রোডাকশন করে যাচ্ছি যা তারুণ্যের অহংকার আভিজাত্যের সাথে যায়। এই পলো শার্টগুলো দিয়ে মূলত আমরা আন্তর্জাতিক বাজারে প্রতিযোগিতার প্রত্যাশা করছি! 

ছবি : কৌশিক ইকবাল 

মডেল : মাশরাফি বিন মরতুজা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers