শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭ , ১৪ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

বিশ্বরঙে রঙিন যে ঈদ

বিনোদন প্রতিবেদক ২৯ মে , ২০১৮, ১৫:০৯:০১

  • বিশ্বরঙে রঙিন যে ঈদ

রমজানের প্রথম সপ্তাহ পার হতে না হতেই বাঙালি মুসলমানের কেনাকাটার উৎসব শুরু হয়। ঈদের দিনটা মাত্র একদিনের। কিন্তু সেই একদিনের ঈদের প্রস্তুতি চলে আগেভাগের বেশ কয়েকটা দিন। ঈদের আগের এইসব দিন মানেই রঙিন সময়। ঈদকে কেন্দ্র করে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’-এর ব্যাপক প্রস্তুতি চলছে।কেননা ঈদকে ঘিরেই আমাদের দেশের মূল ফ্যাশন সংস্কৃতি গড়ে উঠেছে। 

সারা বছর জুড়ে ফ্যাশন নিয়ে যত নতুন ধরণের পরীক্ষা-নিরীক্ষা হয়, তার বহিঃপ্রকাশ ঘটে প্রতিবারের ঈদে। তাই সুদীর্ঘ ২৩ বছর ধরে নিত্য নতুন ট্রেন্ড নিয়ে ‘বিশ্বরঙ’ ঈদ আয়োজন করে থাকে। এবারের ঈদ প্রচন্ড গরমের পর পরই বর্ষার মধ্যে হওয়ায়, ‘বিশ্বরঙ’ বর্ষার বৈশিষ্ট্যকে ধারণ করে সাজিয়েছে এবারের ঈদ আয়োজন। 

পোশাক এর ধরনটা এবং কি ধরনের উপকরন ব্যবহার করা হবে ‘বিশ্বরঙ’ আগে থেকেই চিন্তা ভাবনা করে রেখেছে। ‘বিশ্বরঙ’ চেষ্টা করেছে ঈদ উৎসবে আরামটাকে কিভাবে বেশি দেওয়া যায়। এজন্য তাদের পোষাকে সুতি কাপড় কেই প্রাধান্য দেওয়া হয়েছে। এছাড়া উৎসবে অনেকেই জমকালো পোশাক পছন্দ করে সেক্ষেত্রে ক্রেতা সাধারণের চাহিদা অনুসারে এন্ডি, এন্ডি সিল্ক, সিল্ক, মসলিন, রেশমী কটন এর পোশাকে, সাধারণ ও ভরাট নকশার সুক্ষ্ম কাজ করা হয়েছে। সালোয়ার-কামিজ এর কাটিং এবং প্যাটার্নে অনেক নতুনত্ব আনা হয়েছে, প্যাটার্নে রয়েছে-লেয়ার কাট, লং লেয়ার কাট, কোটি, ড্রাপিং টেংনিক, পিনটাক ছাড়াও থাকছে নিরিক্ষামূলক কাজের ভিন্ন ভিন্ন প্রয়াস। বরাবরই রঙের সমাহারকে ‘বিশ্বরঙ’ বেশি প্রাধান্য দিয়েছে। রং বৈচিত্র্যে বর্ষার নীল রং ছাড়াও হাল্কা বা উজ্জল সব রঙের কম্বিনেশন ব্যবহৃত হয়েছে। এছাড়া সেলফ সুতার লাইট ও ডিপ কালার ব্যবহার করা হয়েছে একই পোশাকে। এছাড়াও ‘বিশ্বরঙ’ -এর বৈশিষ্ট্য উজ্জল রং এর ট্রেন্ড বা ধারা বজায় রয়েছে। বিভিন্ন ধরনের নকশা ব্যবহার করা হয়েছে। 

ব্লক, টাই-ডাই, স্ক্রিন-প্রিন্ট, এ্যাপলিক, এ্যামব্রয়ডারি, কারচুপি, আড়ি, হাতের ভরাট কাজ, লেস, কাতানপাড় ইত্যাদি মিডিয়া হিসাবে ব্যবহার করে ভিন্ন এক নান্দনিকতার রূপ দেওয়া হয়েছে প্রতিটি পোশাককে। 

তাঁত এর এক্সক্লুসিভ শাড়ির পাশাপাশি হাফসিল্ক, জামদানী, কাতান, মসলিন, রেশমী কটন শাড়ি নিয়ে কাজ করা হয়েছে এবারের আয়োজনে। 

এছাড়াও আধুনিক সৌন্দর্য্য চেতনাকে সামনে রেখে পোশাক এর পাশাপাশি আনস্টিচ থ্রি পিস, মগ, ওড়না, ব্লাউজ পিস, রুমাল, বিছানার চাদর, কুশন কভার, ফ্যাশনেবল ব্যাগ ও নানারকম বৈচিত্র্যময় সুন্দর ও প্রয়োজনীয় গৃহস্থালী পসরা বসেছে ‘বিশ্বরঙ’-এর সকল শোরুমে। 

‘বিশ্বরঙ’-এর যেকোন পন্য আপনি কিনতে পারেন অনলাইনেও, www.bishworang.com। ঘরে বসে সামগ্রী পেতে ব্যবহার করুন হোম ডেলেভারী সার্ভিস, ফোন করুন ০১৮১৯২৫৭৭৬৮।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers