রবিবার, ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ , ২৩ রজব ১৪৪২

জীবনযাত্রা
  >
ফ্যাশন

ঈদ উৎসবে বিশ্বরঙ

নিউজজি ডেস্ক ১২ জুন , ২০১৮, ১০:২৭:৫৭

  • ঈদ উৎসবে বিশ্বরঙ

ঈদ মানেই অনাবিল আনন্দ, তাই ঈদকে কেন্দ্র করে ‘বিশ্বরঙ’-এর ব্যাপক প্রস্তুতি চলছে সারা বছর জুড়ে। কেননা ঈদকে ঘিরেই আমাদের দেশের মূল ফ্যাশন সংস্কৃতি গড়ে উঠেছে। সারা বছর জুড়ে ফ্যাশন নিয়ে যত নতুন ধরণের পরীক্ষা-নিরীক্ষা হয়, তার বহিপ্রকাশ ঘটে প্রতিবারের ঈদে। তাই সুদীর্ঘ ২৩ বছর ধরে নিত্য নতুন ট্রেন্ড নিয়ে ‘বিশ্বরঙ’ ঈদ আয়োজন করে থাকে। 

এবারের ঈদ প্রচন্ড গরমের পর পরই বর্ষার মধ্যে হওয়ায়, ‘বিশ্বরঙ’ বর্ষার বৈশিষ্ট্যকে ধারণ করে সাজিয়েছে এবারের ঈদ আয়োজন। পোশাক এর ধরনটা এবং কি ধরনের উপকরন ব্যবহার করা হবে ‘বিশ্বরঙ’ আগে থেকেই চিন্তা ভাবনা করে রেখেছে। ‘বিশ্বরঙ’ চেষ্টা করেছে ঈদ উৎসবে আরামটাকে কিভাবে বেশি দেওয়া যায়। এজন্য সুতি কাপড় প্রাধান্য দেওয়া হয়েছে। 

এছাড়া উৎসবে অনেকেই জমকালো পোশাক পছন্দ করে সেক্ষেত্রে ক্রেতাসাধারনের চাহিদা অনুসারে এন্ডি, এন্ডি সিল্ক, সিল্ক, মসলিন, রেশমী কটন এর পোশাকে, সাধারণ ও ভরাট নকশার সুক্ষ্ম কাজ করা হয়েছে। সালোয়ার-কামিজ এর কাটিং এবং প্যাটার্নে অনেক নতুনত্ব আনা হয়েছে, প্যাটার্নে রয়েছে-লেয়ার কাট, লং লেয়ার কাট, কোটি, ড্রাপিং টেংনিক, পিনটাক ছাড়াও থাকছে নিরিক্ষামূলক কাজের ভিন্ন ভিন্ন প্রয়াস। বরবরই রঙের সমাহারকে ‘বিশ^রঙ’ বেশি প্রাধান্য দিয়েছে। 

রং বৈচিত্র্যে বর্ষার নীল রং ছাড়াও হাল্কা বা উজ্জল সব রঙের কম্বিনেশন ব্যবহৃত হয়েছে। এছাড়া সেলফ সুতার লাইট ও ডিপ কালার ব্যবহার করা হয়েছে একই পোশাকে। এছাড়াও ‘বিশ^রঙ’ -এর বৈশিষ্ট্য উজ্জল রং এর ট্রেন্ড বা ধারা বজায় রয়েছে। বিভিন্ন ধরনের নকশা ব্যবহার করা হয়েছে। ব্লক, টাই-ডাই, স্ক্রিন-প্রিন্ট, এ্যাপলিক, এ্যামব্রয়ডারি, কারচুপি, আড়ি, হাতের ভরাট কাজ, লেস, কাতানপাড় ইত্যাদি মিডিয়া হিসাবে ব্যবহার করে ভিন্ন এক নান্দনিকতার রূপ দেওয়া হয়েছে প্রতিটি পোশাককে। 

তাঁত এর এক্সক্লুসিভ শাড়ির পাশাপাশি হাফসিল্ক, জামদানী, কাতান, মসলিন, রেশমী কটন শাড়ি নিয়ে কাজ করা হয়েছে। এছাড়াও আধুনিক সৌন্দর্য্য চেতনাকে সামনে রেখে পোশাক এর পাশাপাশি আনস্টিচ থ্রি পিস, মগ, ওড়না, ব্লাউজ পিস, রুমাল, বিছানার চাদর, কুশন কভার, ফ্যাশনেবল ব্যাগ ও নানারকম বৈচিত্র্যময় সুন্দর ও প্রয়োজনীয় গৃহস্থালী পসরা বসেছে ‘বিশ্বরঙ’-এর সকল শোরুমে। 

‘বিশ^রঙ’-এর যেকোন পন্য আপনি কিনতে পারেন অনলাইনেও, www.bishworang.com । 

ঘরে বসে সামগ্রী পেতে ব্যবহার করুন হোম ডেলেভারী সার্ভিস, ফোন করুন ০১৮১৯২৫৭৭৬৮।

“বিশ্বরঙ”এর সকল বিক্রয় কেন্দ্র গুলোর ঠিকানা:- ০১. কবির কমপ্লেক্স, ৯০ সি. কে. ঘোষ রোড, ময়মনসিংহ ফোন-০১৭৩৩৯৪৪৯৩৪ ০২. গোল্ডেন পার্ক, ২য় তলা, প্লট নং- এ-৪৮, মজিদ স্বরণী কেডিএ, সি/এ, খুলনা, ফোন-০১৭৩০০৬৮০২৭ ০৩. বসুন্ধরা সিটি, ব্লক-বি, লেভেল-৫, টাওয়ার পার্ট, ফোন-০১৭৩০০৬৮০২৬ ০৪. আফমি প্লাজা, লেভেল-৩, দোকান নং-৩২৮,৩২৯,৩৩০, ১/এ বায়েজিদ বোস্তামী রোড, পাঁচলাইস, চট্টগ্রাম, ফোন-০১৭৩০০৬৮০২৫ ০৫. আহম্মেদ শপিং কমপ্লেক্স, ২য় তলা, জয়পাড়া, দোহার, ঢাকা, ফোন-০১৮১৭০৭ ৩৮৪৬ ০৬. প্লট-সি ১৩, রোড-১, ব্লক - ক ও খ, সেকশন-৬, মিরপুর-২, ঢাকা-১২১৬, ফোন- ০১৭৩০০৬৮০২৪ ০৭. ৪১, র্যাং কিন ষ্ট্রিট, ওয়ারী, ঢাকা, ফোন-০১৭৩০০৬৮০২৩ ০৮. আজাহার মার্কেট, ২য় তলা, শিববাড়ী বাজার বাসষ্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর, ফোন ঃ ০৪৪৭৮০১১৭৪৪ ০৯. কান্দিরপাড়, নজরুল ইসলাম এভিনিউ, ট্রমা হাসপাতালের পাশে, কুমিল্লা, ফোন ঃ ০১৭৮৭১১২২৯৯ ১০. শহীদুল্লা টাওয়ার, ৩য় তলা, হোল্ডিং-৭৫০০, রানী বাজার, গোরামারা, রাজশাহী-৬১০০, ফোন-০১৭৭০৫০৭৪৭৮ ১১. জি বি-০২৭, নীচ তলা, ব্লক-বি, যমুনা ফিউচার পার্ক, ফোন-০২-৯৮২৩২৫২, ০১৭৩০০৬৮০৪৮ ১২. পশ্চিম লামাপাড়া, ফতুল্লা, নারায়ণগঞ্জ-১৪২১, ফোন-০১৭৩০০৬৮০১০ ১৩. লন্ডন ম্যানশন, ট্রাফিক পয়েন্ট, মোক্তারপাড়া, সুনামগঞ্জ, ফোন-০১৭৯৭৪১৬৪৪২ ১৪. বাসা-৯৬, লেক ড্রাইভ রোড, সেক্টর-৭ উত্তরা মডেল টাউন, ঢাকা-১২৩০, ফোন-০২-৪৮৯৫৪৪৬৩, ০১৭৩০০৬৮০৪০ ১৫. আজগর স্কয়ার (২য় তলা),বারুতখানা পয়েন্ট, পূর্ব জিন্দাবাজার, সিলেট, ফোন- ০৮২১-৭২২৩৭১, ০১৭৩০০৬৮০১৮ ১৬. বেইলী ফিয়েস্তা, ৩য় তলা, বেইলী রোড, ঢাকা, ফোন-০২ ৯৩৫৩৭২৪, ০১৭৩০০৬৮০৯৮ ১৭. বাসা-২৬, রোড-১১, বনানী, ঢাকা, ফোন-০২ ৮৮২১৮৭১, ০১৭৩০০৬৮০১৬ ১৮. অরচার্ড পয়েন্ট, ৩য় তলা, রোড-০৭, ধানমন্ডি, ঢাকা, ফোন-০২ ৯৬৭৪৮৫৯, ০১৭৩০০৬৮০৭৩ ১৯. সানরাইজ প্লাজা, ৩য় তলা, ব্লক-এ, লালমাটিয়া, ঢাকা, ফোন- ০২ ৫৮১৫৬২৪২, ০১৭৩০০৬৮০১২ ২০. সান্তনা মার্কেট, ২য়-৩য় তলা, চাষাড়া, নারায়ণগঞ্জ-১৪০০, ফোন- ০২ ৭৬৪৪৪৩৩, ০১৭৩০০৬৮০১১।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers